ঢাকা, বুধবার, ১১ বৈশাখ ১৪৩১, ২৪ এপ্রিল ২০২৪, ১৪ শাওয়াল ১৪৪৫

জাতীয়

উজিরপুরে স্কুল ম্যানেজিং কমিটির সভাপতির মরদেহ উদ্ধার

| বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১১০১ ঘণ্টা, আগস্ট ১৯, ২০১৭
উজিরপুরে স্কুল ম্যানেজিং কমিটির সভাপতির মরদেহ উদ্ধার

বরিশাল: বরিশালের উজিরপুরের শিবপুর নবীন মাধ্যমিক বিদ্যালয়ের ম্যানেজিং কমিটির সভাপতি ধীরেন্দ্র নাথ রায়ের (৭০) মরদেহ উদ্ধার করা হয়েছে।

শনিবার (১৯ আগস্ট) দুপুরে উপজেলার সাতলা ইউনিয়নের সীমান্তবর্তী এলাকার দাসেরখাল নামক নদী থেকে মরদেহটি উদ্ধার করা হয়।

বিষয়টি নিশ্চিত করেছেন উজিরপুর থানার উপপরিদর্শক (এসআই) আমির হোসেন।

তিনি বলেন, বরিশালের উজিরপুর, পিরোজপুরের নাজিরপুর ও গোপালগঞ্জের কোটালীপাড়াসহ ৩ উপজেলার সীমান্তবর্তী বীর ডুমুরিয়া এলাকার ওই নদী থেকে মরদেহটি উদ্ধার করা হয়।

এসআই বলেন, মরদেহের পায়ের সঙ্গে রশি দিয়ে ৬টি ইট বাঁধা ছিলো। শরীরে আঘাতের চিহ্ন না পাওয়া গেলেও ধারণা করা হচ্ছে তাকে শ্বাসরোধে হত্যা করা হয়েছে। মরদেহ উদ্ধার করা হয়েছে। সুরতহাল প্রতিবেদন শেষে ময়ন্তাতদন্তের জন্য মর্গে পাঠানো হবে।  

অপরদিকে ছেলের দেওয়া অভিযোগটি মামলা হিসেবে গ্রহণ করা হবে বলে জানিয়েছেন উজিরপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) গোলাম সরোয়ার।

এরআগে শুক্রবার সকাল ৬টা থেকে নিখোঁজ হয় ধীরেন রায়। নিখোঁজের ঘটনায় তার ছেলে দিলীপ রায় শুক্রবার বেলা ১১টায় উজিরপুর মডেল থানায় লিখিত অভিযোগ করেন।

অভিযোগ ও পরিবার সূত্র জানায়, প্রধান শিক্ষকের নিয়োগকে কেন্দ্র করে ম্যানেজিং কমিটির সভাপতি ধীরেন রায়ের সঙ্গে স্কুলের শিক্ষকদের একটিপক্ষ ও স্থানীয় একটি মহলের সঙ্গে বিরোধ ছিলো। যা নিয়ে এলাকায় একাধিকবার শালিস বৈঠক, এমনকি সংসদ সদস্য ও উপজেলা চেয়ারম্যানের কাছেও অভিযোগ উপস্থাপন করা হয়।

বাংলা‌দেশ সময়: ১৭০০ ঘণ্টা, আগস্ট ১৯, ২০১৭
এমএস/জেডএস

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।