ঢাকা, বৃহস্পতিবার, ৫ বৈশাখ ১৪৩১, ১৮ এপ্রিল ২০২৪, ০৮ শাওয়াল ১৪৪৫

জাতীয়

রাজধানীতে ভবন থেকে পড়ে কিশোরের মৃত্যু

সিনিয়র করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১০৪১ ঘণ্টা, আগস্ট ১৯, ২০১৭
রাজধানীতে ভবন থেকে পড়ে কিশোরের মৃত্যু

ঢাকা: রাজধানীর ধানমন্ডি এলাকায় নির্মাণ শ্রমিক বাবার সামনে ভবন থেকে পড়ে ছেলে নাজমুল ইসলাম (১৭) নামে এক কিশোরের মৃত্যু হয়েছে।

শনিবার (১৯ আগস্ট) দুপুর ২টার দিকে এ দুর্ঘটনা ঘটে। মুমূর্ষু অবস্থায় তাকে উদ্ধার করে ঢাকা মেডিকেল কলেজ (ঢামেক) হাসপাতলে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক বিকেল পৌনে ৪টার দিকে তাকে মৃত ঘোষণা করেন।

নিহত নাজমুলের বাবা আক্কাস আলী বাংলানিউজকে জানান, ফরিদপুর নগরকান্দা উপজেলার রাধানগর গ্রামে তাদের বাড়ি। ধানমন্ডি ৬ নম্বর রোডের ঈদগাহ মসজিদ সংলগ্নে বাহার উদ্দিনের নির্মাণাধীন বাড়িতে বাবা-ছেলে নির্মাণ শ্রমিকে কাজ করতেন।

৮তলা ভবনের ৬তলায় নির্মাণ কাজ করার সময় তার সামনেই ছেলে নাজমুল নিচে পড়ে যায়। প্রথমে তাকে উদ্ধার করে স্থানীয় একটি হাসপাতালে নিয়ে যাওয়া হয়। পরে অবস্থার অবনতি ঘটলে ঢামেক হাসপাতলে নিয়ে যাওয়া হয়। সেখানে জরুরি বিভাগের চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।

ঢাকা মেডিকেল পুলিশ ফাঁড়ি ইনচার্জ উপ-পরিদর্শক (এসআই) বাচ্চু মিয়া বাংলানিউজকে বলেন, নাজমুলের মরদেহ ময়নাতদন্তের জন্য হাসপাতালের মর্গে রাখা হয়েছে।

বাংলাদেশ সময়: ১৬৪১ ঘণ্টা, আগস্ট ১৯, ২০১৭
এজেডএস/জিপি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।