ঢাকা, শনিবার, ১৩ বৈশাখ ১৪৩১, ২৭ এপ্রিল ২০২৪, ১৭ শাওয়াল ১৪৪৫

জাতীয়

রাজস্থলীতে নিখোঁজ স্কুলছাত্রের ঝুলন্ত মরদেহ উদ্ধার

| বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১০২৫ ঘণ্টা, আগস্ট ১৯, ২০১৭
রাজস্থলীতে নিখোঁজ স্কুলছাত্রের ঝুলন্ত মরদেহ উদ্ধার

রাঙামাটি: নিখোঁজ হওয়ার পাঁচদিন পর রাঙামাটির রাজস্থলী উপজেলায় ইউহোন্না পারভেজ নামে এক স্কুলছাত্রের ঝুলন্ত মরদেহ উদ্ধার করেছে পুলিশ।

শনিবার (১৯ আগস্ট) সকালে মরদেহটি উদ্ধার করা হয়। পারভেজ উপজেলার বাঙালহালিয়া ইউনিয়নের ছাগল খাইয়া গ্রামের অ্যাডভেন্টিস হিল টেক্সা সেমিনারি অ্যান্ড স্কুলের সপ্তম শ্রেণির ছাত্র।

স্কুল কর্তৃপক্ষ ও স্থানীয়দের মাধ্যমে জানা যায়, ১৪ আগস্ট স্কুলের হোস্টেল থেকে নিখোঁজ হয় পারভেজ। পরে স্কুল কর্তৃপক্ষ বিষয়টি তার পরিবারকে জানালে ওই ছাত্রের পরিবার তাদের অনুরোধ করে পারভেজকে খুঁজে বের করার জন্য। পরে তারা অনেক খোঁজাখুঁজির পর শনিবার সকালে স্কুলের পার্শ্ববর্তী পরিত্যক্ত টয়লেট থেকে তার ঝুলন্ত মরদেহ পুলিশের সহায়তায় উদ্ধার করে।

চন্দ্রঘোনা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোহাম্মদ হাই বাংলানিউজকে জানান, এ ঘটনায় থানায় অপমৃত্যু (ইউডি) মামলা হয়েছে এবং মরদেহ ময়নাতদন্তের জন্য রাঙামাটি সদর হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে।

বাংলাদেশ সময়: ১৬২৫ ঘণ্টা, আগস্ট ১৯, ২০১৭
আরবি/

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

জাতীয় এর সর্বশেষ