ঢাকা, শনিবার, ৭ বৈশাখ ১৪৩১, ২০ এপ্রিল ২০২৪, ১০ শাওয়াল ১৪৪৫

জাতীয়

তালতলী উপজেলা ছাত্রলীগের সাবেক সেক্রেটারি গ্রেফতার

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ০৯২৯ ঘণ্টা, আগস্ট ১৯, ২০১৭
তালতলী উপজেলা ছাত্রলীগের সাবেক সেক্রেটারি গ্রেফতার

বরগুনা: বরগুনার তালতলীতে বৌদ্ধমূর্তি চুরির অভিযোগে দায়ের করা মামলার ওয়ারেন্টভুক্ত আসামি নয়ন বেপারীকে গ্রেফতার করেছে জেলা গোয়েন্দা শাখা পুলিশ।

শনিবার (১৯ আগস্ট) দুপুর ১২টায় বরগুনার একটি আবাসিক হোটেল থেকে তাকে গ্রেফতার করা হয়। বর্তমানে তাকে আমতলী সিনিয়র জুডিসিয়াল ম্যাজিস্ট্রেট আদালতে হাজির করার প্রস্তুতি চলছে।

নয়ন বেপারী তালতলী উপজেলা ছাত্রলীগের সাধারণ সম্পাদক ছিলেন। ৬ আগস্ট চাঁদা না দেওয়ায় উপজেলা আওয়ামী লীগের তিন নেতাকে মেরে হাসপাতালে পাঠ‍ান নয়ন ও তার সহযোগীরা। এ ঘটনায় ছাত্রলীগের কেন্দ্রীয় কমিটি (৭ আগস্ট) শৃঙ্খলা ভঙ্গের দায়ে নয়ন বেপারীকে ছাত্রলীগ থেকে বহিস্কার করে।
 
জেলা গোয়েন্দা পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) শেখ আবদুল্লাহ বাংলানিউজকে জানান, বৌদ্ধমূর্তি চুরির অভিযোগে দায়ের করা মামলার চার্জশিটভুক্ত আসামি নয়ন বেপারী। এ মামলায় আদালত তার বিরুদ্ধে গ্রেফতারি পরোয়ানা জারি করে। গোপন সংবাদের ভিত্তিতে দুপুরে তাকে বরগুনার একটি আবাসিক হোটেল থেকে গ্রেফতার করা হয়।

বাংলাদেশ সময়: ১৫২৩ ঘণ্টা, আগস্ট ১৯, ২০১৭
এনটি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।