ঢাকা, শনিবার, ১৩ বৈশাখ ১৪৩১, ২৭ এপ্রিল ২০২৪, ১৭ শাওয়াল ১৪৪৫

জাতীয়

কুমিল্লায় প্লে-গ্রুপের শিক্ষার্থী অপহরণের অভিযোগ

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ০৭৩১ ঘণ্টা, আগস্ট ১৯, ২০১৭
কুমিল্লায় প্লে-গ্রুপের শিক্ষার্থী অপহরণের অভিযোগ

কুমিল্লা: স্কুল থেকে বাসায় ফেরার পথে কুমিল্লার মেঘনা উপজেলায় প্লে-গ্রুপের শিক্ষার্থী শিশু হামিমকে (৬) এক নারী অপহরণ করে নিয়ে গেছেন বলে অভিযোগ পাওয়া গেছে।

শনিবার (১৯ আগষ্ট) সকাল ৯টার দিকে উপজেলার খিরাচক এলাকায় অপহরণের এ ঘটনা ঘটে।

শিশু হামিম উপজেলার খিরাচক গ্রামের প্রবাসী মো. কাইয়ুমের ছেলে।

সে মেঘনা মাইলস্টোন কিন্ডারগার্টেনের প্লে-গ্রুপের শিক্ষার্থী।

শিশু হামিমের মা আয়েশা বেগম জানান, আমার মেয়ে নাজমা নার্সারিতে একই স্কুলে পড়ে। স্কুল ছুটি হওয়ার পর প্রতিদিন নাজমা ও হামিম একসঙ্গে বাড়িতে আসে। আজ নাজমা একা আসলে তাকে হামিমের কথা জিজ্ঞেস করলে সে বলে, বোরকা পরা এক ম্যাডাম হামিমকে নিয়ে গেছে।  

‘এ কথা শোনার পর আমি দ্রুত স্কুলে যাই। রাস্তায় আমার এক দেবর জানায়, দেখলাম বোরকা পরা এক মহিলা হামিমকে নৌকা দিয়ে খাল পার হয়ে রিকশাযোগে সেননগর বাজারের দিকে নিয়ে যাচ্ছে। আপনাদের কোন আত্মীয় ভেবে আমি কিছু বলিনি। সেখানে গিয়ে খোঁজাখুজি করেও হামিমকে পাওয়া যায়নি। পরে থানায় গিয়ে পুলিশের কাছে হামিমের ছবি দিয়ে এসেছি। ’

এ বিষয়ে মেঘনা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) এ এস এম সামসুদ্দিন বলেন, বিষয়টি জানার সঙ্গে সঙ্গে  চারদিকে পুলিশের টিম পাঠানো হয়েছে। শিশুটি উদ্ধারের চেষ্টা চলছে।

বাংলাদেশ সময়: ১৩৩০ ঘণ্টা, আগস্ট ১৯, ২০১৭
জেডএস

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

জাতীয় এর সর্বশেষ