ঢাকা, শুক্রবার, ১২ বৈশাখ ১৪৩১, ২৬ এপ্রিল ২০২৪, ১৬ শাওয়াল ১৪৪৫

জাতীয়

ঈদের আগের ৩ দিনের বাসের টিকিট শেষ! 

| বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ০৩৫০ ঘণ্টা, আগস্ট ১৯, ২০১৭
ঈদের আগের ৩ দিনের বাসের টিকিট শেষ!  গাবতলী বাসস্ট্যান্ডে টিকিটের জন্য লাইন-ছবি-জি এম মুজিবুর

ঢাকা: ঈদের আগের তিন দিনের বাসের টিকিট সঙ্কট শুরু হয়েছে ১০ দিন আগে থেকেই। শনিবার (১৯ আগস্ট) সকাল থেকেই গাবতলী বাসস্ট্যান্ডের বিভিন্ন কাউন্টারে এসে ৩০ ও ৩১ আগস্টের টিকিট মিলছে না।

গাবতলী বাসস্ট্যান্ডে জহিরুল ইসলাম এসেছেন ৩১ তারিখের রাতের বাসের টিকিট কাটতে। কিন্তু টিকিটের দেখা পাননি তিনি।

প্রায় সব কাউন্টার থেকেই জানানো হচ্ছে ৩০ ও ৩১ আগস্টের টিকিট নেই। এরপর জহিরুল যান বালুর মাঠে থাকা অগ্রিম টিকিট কাউন্টারের দিকে। সেখান থেকেও জানানো হয় ৩০ আগস্ট থেকে ১ সেপ্টেম্বর পর্যন্ত কোনো টিকিট নেই।

স্ত্রী-সন্তানদের নিয়ে শেষ পর্যন্ত স্বজনদের সঙ্গে ঈদ করতে পারবেন কিনা তা নিয়ে অনিশ্চয়তায় পড়েছেন জহিরুল। তিনি বাংলানিউজকে ক্ষোভের সঙ্গে বলেন, কি হবে জানি না। সকাল ৬টায় এসেছি কোথাও টিকিট পেলাম না। এখন যাচ্ছি কমলাপুর রেলস্টেশনে। দেখি সেখানে পাই কিনা।

গাবতলী বাসস্ট্যান্ডে টিকিটের জন্য ভিড়-ছবি-জি এম মুজিবুরঅন্যদিকে যশোরের যাত্রী মকবুল বলেন, নওগাঁ যাবো ৩১ তারিখে। ভাবলাম ১০ দিন আগে তো টিকিট পাবোই। কিন্তু পেলাম না। বুঝলাম না এতো তাড়াতাড়ি ঈদের অগ্রিম টিকেট শেষ হলো কি করে।  

হানিফ কাউন্টারের অগ্রিম টিকেট বিক্রেতা মাজহারুল ইসলাম বললেন, উত্তরবঙ্গের ৩০ আগস্ট থেকে ১ সেপ্টেম্বরের টিকিট প্রায় শেষ। যাত্রী আসছেন, কিন্তু আমরা টিকিট দিতে পারছি না। ১৮ আগস্টই ঈদের আগের তিন দিনের টিকিট প্রায় শেষ। তবে ২৪ আগস্ট থেকে ২৮ আগস্টের টিকিট এখনও পর্যাপ্ত পাওয়া যাচ্ছে।

বাংলাদেশ সময়: ০৯৫০ ঘণ্টা, আগস্ট ১৯, ২০১৭
ইউএম/আরআর

 

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।