ঢাকা, বৃহস্পতিবার, ১৪ চৈত্র ১৪৩০, ২৮ মার্চ ২০২৪, ১৭ রমজান ১৪৪৫

জাতীয়

ধুনটে পাঁচ বছরের শিশু ধর্ষিত

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৯১১ ঘণ্টা, আগস্ট ১৮, ২০১৭
ধুনটে পাঁচ বছরের শিশু ধর্ষিত

বগুড়া: বগুড়ার ধুনট উপজেলায় পাঁচ বছরের এক শিশু ধর্ষণের শিকার হয়েছে। মেয়েটিকে উদ্ধার করে বগুড়া শহীদ জিয়াউর রহমান মেডিকেল কলেজ হাসপাতালে (শজিমেক) ভর্তি করা হয়েছে।

শুক্রবার (১৮ আগস্ট) সন্ধ্যায় বগুড়ার ধনুট উপজেলার কান্তনগর ইউনিয়নে এ ঘটনা ঘটে।  

ধুনট থানার পুলিশ পরিদর্শক (ওসি-তদন্ত) ফারুকুল ইসলাম ঘটনার সত্যতা নিশ্চিত করে বাংলানিউজকে জানান, ঘটনা জানার পরপরই জড়িতদের আটক করতে অভিযান চালানো হয়েছে, অভিযান অব্যাহত রয়েছে।

ঘটনার সঙ্গে জড়িতরা গা ঢাকা দেওয়ায় কাউকে  এখনও আটক করা সম্ভব হয়নি বলে জানিয়েছেন পুলিশের ওই কর্মকর্তা।  

স্থানীয়রা জানান, শুক্রবার (১৮ আগস্ট) বিকেলের দিকে নিজ বাড়ির পাশে খেলা করছিল পাঁচ বছর বয়সী শিশুটি। খেলায় মত্ত শিশুটিকে পাশের বাড়ির নাঈম হোসেন (১৮) কৌশলে নিজের বাড়িতে ডেকে নিয়ে যায়। এবং শোবার ঘরে নিয়ে মেয়েটিকে ধর্ষণ করে।
 
একপর্য়ায়ে মেয়েটির চিৎকারে আশেপাশের লোকজন গিয়ে মেয়েটিকে উদ্ধার করে হাসপাতালে ভর্তি করেন। ঘটনার পরপরই নাঈম ও তার পরিবারের লোকজন পালিয়ে যায় গেছেন বলে স্থানীয়রা জানিয়েছেন।
 
বগুড়া শহরের ছিলিমপুর টাউন ফাঁড়ি পুলিশের দায়িত্বপ্রাপ্ত কর্মকর্তা উপ-পরিদর্শক (টিএসআই) আশুতোষ বাংলানিউজকে জানান, দিবাগত রাত ৯ টার দিকে মেয়েটিকে শজিমেকের গাইনী বিভাগে ভর্তি করা হয়েছে।

বাংলাদেশ সময়: ০১১০ ঘণ্টা, আগস্ট ১৮, ২০১৭
এমবিএইচ/এএম/এমজেএফ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।