ঢাকা, বৃহস্পতিবার, ১২ বৈশাখ ১৪৩১, ২৫ এপ্রিল ২০২৪, ১৫ শাওয়াল ১৪৪৫

জাতীয়

ত্রাণ বিতরণে ছিনিমিনি করলে বরদাস্ত করা হবে না

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৪০৪ ঘণ্টা, আগস্ট ১৮, ২০১৭
ত্রাণ বিতরণে ছিনিমিনি করলে বরদাস্ত করা হবে না ত্রাণ বিতরণ করছেন মোফাজ্জল হোসেন চৌধুরী মায়া

ঠাকুরগাও: ত্রাণ ও দুর্যোগ ব্যবস্থাপনামন্ত্রী মোফাজ্জল হোসেন চৌধুরী মায়া বলেছেন, ত্রাণ বিতরণে ছিনিমিনি করলে বরদাস্ত করা হবে না।

শুক্রবার (১৮ আগস্ট) বিকেলে ঠাকুরগাঁও শিল্পকলা একাডেমি প্রাঙ্গণে বন্যার্তদের মধ্যে ত্রাণ বিতরণের আগে সভায় তিনি এ কথা বলেন।

তিনি বলেন, সারাদেশে বানভাসী মানুষের মধ্যে ত্রাণ বিতরণ করা হচ্ছে।

আমাদের চালের অভাব নেই, টাকার অভাব নেই। যারা ত্রাণ সামগ্রী পাওয়ার যোগ্য তারা ত্রাণ সহায়তা পাবেন। এটা সবার জন্য নয়। যারা দিনে আনে দিনে খায় তাদের জন্য সরকারের ত্রাণ সামগ্রী। এসব দুস্থ মানুষের কষ্ট যতক্ষণ পর্যন্ত লাঘব না হবে ততক্ষল তাদের ত্রাণ দেয়া হবে।

প্রধানমন্ত্রী শেখ হাসিনার নির্দেশে আমরা বন্যার্তদের পাশে এসেছি। এসময় তিনি বলেন ত্রাণ বিতরণ নিয়ে কেউ ছিনিমিনি করলে তা বরদাস্ত করা হবে না।
 
বিএনপির মহাসচিব মির্জা ফখরুলকে উদ্দেশ্য করে তিনি বলেন, মির্জা ফখরুল ঢাকায় বসে ফাঁকা আওয়াজ দেয় সরকার নাকি বন্যার্তদের পাশে নেই। এই ফাঁকা আওয়াজের দিন শেষ। ২০১৮ সালে নিবাচর্ন হবে ইনশাআল্লাহ।

এ সময় জেলা প্রশাসক আব্দুল আওয়ালের সভাপতিত্বে উপস্থিত ছিলেন-দুর্যোগ ব্যবস্থাপনা ও ত্রাণ মন্ত্রণালয়ের মহা পরিচালক রিয়াদ আহম্মাদ, দুর্যোগ ব্যবস্থাপনা ও ত্রাণ মন্ত্রণালয়ের সচিব গোলাম মোস্তাফা, আওয়ামী লীগের প্রেসিডিয়াম সদস্য ও স্থানীয় এমপি রমেশ চন্দ্র সেন, ইয়াসিন আলী এমপি, সংরক্ষিত মহিলা আসনের এমপি সেলিনা জাহান লিটা, পুলিশ সুপার ফারহাত আহম্মেদ জেলা আওয়ামী লীগ সাধারণ সম্পাদক মুহাম্মদ সাদেক কুরাইশী সহ প্রমুখ।

পরে বানভাসি মানুষের মধ্যে ত্রাণ বিতরণ করেন মন্ত্রী।

বাংলাদেশ সময়: ২০০০ ঘণ্টা, ১৮ আগস্ট, ২০১৭
আরএ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।