ঢাকা, শুক্রবার, ১২ বৈশাখ ১৪৩১, ২৬ এপ্রিল ২০২৪, ১৬ শাওয়াল ১৪৪৫

জাতীয়

গাজীপুরে অসামাজিক কার্যকলাপের দায়ে ৪৭ জনের কারাদণ্ড

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৩৪৯ ঘণ্টা, আগস্ট ১৮, ২০১৭
গাজীপুরে অসামাজিক কার্যকলাপের দায়ে ৪৭ জনের কারাদণ্ড

গাজীপুর: গাজীপুরে ‘রোজ ভ্যালি’ নামে একটি আবাসিক হোটেলে অভিযান চালিয়ে অসামাজিক কার্যকলাপের দায়ে ৪৭ জন নারী-পুরুষকে আটক করা হয়েছে। পরে তাদের ভ্রাম্যমাণ আদালতে হাজির করে বিভিন্ন মেয়াদে কারাদণ্ড দেওয়া হয়েছে।

শুক্রবার (১৮ আগস্ট) বিকেলে হোতাপাড়া এলাকার ওই আবাসিক হোটেলে অভিযান পরিচালনা করেন গাজীপুরের এনডিসি ও নির্বাহী ম্যাজিস্ট্রেট বি এম কুদরত-এ- খুদা এবং নির্বাহী ম্যাজিস্ট্রেট মো. রাসেল মিয়া।

ভ্রাম্যমাণ আদালত সূত্রে জানা যায়, গাজীপুর সদর উপজেলার হোতাপাড়া এলাকায় দীর্ঘ দিন ধরে ‘রোজ ভ্যালি’ নামে একটি আবাসিক হোটেলে অসামাজিক কার্যকলাপ চলে আসছিলো।

স্থানীয়দের অভিযোগের ভিত্তিতে শুক্রবার বিকেলে ওই হোটেলে অভিযান পরিচালনা করেন জেলা প্রশাসনের ভ্রাম্যমাণ আদালত।

পরে অসামাজিক কার্যকলাপে লিপ্ত থাকার অভিযোগে সেখান থেকে ২৬ জন নারীকে আটক করে ১৫ দিনে বিনাশ্রম কারাদণ্ড ও ২১ জন পুরুষকে এক মাসের বিনাশ্রম কারাদণ্ড দেন আদালত। পরে তাদের সবাইকে গাজীপুর জেল হাজতে পাঠানো হয়। ভ্রাম্যমাণ আদালত পরিচালনার সময় আনসার সদস্যরা সহযোগিতা করেন।

ভ্রাম্যমাণ আদালতের ম্যাজিস্ট্রেট মো. রাসেল মিয়া বাংলানিউজকে জানান, এর আগেও ‘রোজ ভ্যালি আবাসিক হোটেলে অভিযান চালানো হয়েছিলো। শুক্রবার বিকেলে আবারো এ হোটেলে অভিযান চালিয়ে মোট ৪৭ জন নারী-পুরুষকে আটক করা হয়।

এদের মধ্যে নারীদের ১৫ দিন করে ও পুরুষদের এক মাস করে বিনাশ্রম কারাদণ্ড দেওয়া হয়েছে বলে নিশ্চিত করে তিনি।

বাংলাদেশ সময়: ১৯৪৯ ঘণ্টা, আগস্ট ১৮, ২০১৭
আরএস/জিপি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।