ঢাকা, শুক্রবার, ১৩ বৈশাখ ১৪৩১, ২৬ এপ্রিল ২০২৪, ১৬ শাওয়াল ১৪৪৫

জাতীয়

রাজধানীতে পৃথক ঘটনায় দু’জনের মৃত্যু

| বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৩৪১ ঘণ্টা, আগস্ট ১৮, ২০১৭
রাজধানীতে পৃথক ঘটনায় দু’জনের মৃত্যু

ঢাকা: রাজধানীতে পৃথক ঘটনায় দুইজনের মৃত্যু হয়েছে। এরমধ্যে কামরাঙ্গীরচর খোলামোড়ায় গলায় ফাঁস দিয়ে ইমন হাসান (১৮) ও ভাষানটেক বাগানবাড়ি এলাকায় নির্মানাধীন ভবনে কাজ করার সময় বিদ্যুৎস্পৃষ্টে শাহাদাত হোসেনের (২৫) মৃত্যু হয়েছে।

শুক্রবার (১৮ আগস্ট) বিকেল সাড়ে ৫টার দিকে ঢাকা মেডিকেলে কলেজ (ঢামেক) হাসপাতালে নিয়ে আসা হলে কর্তব্যরত চিকিৎসক তাদের মৃত ঘোষণা করেন।

মৃত ইমনের বাবা মোজাম্মেল হক মঞ্জু জানান, তাদের বাড়ি মুন্সীগঞ্জ সিরাজদিখান উপজেলায়।

ঢাকার কামরাঙ্গীরচর খোলামোড়া মুন্সীবাড়ির কেরামত আলীর বাড়িতে ভাড়া থাকেন। ইমন স্থানীয় একটি কারখানায় শ্রমিক হিসেবে কর্মরত ছিলেন।  

বিকেল ৪টার দিকে স্ত্রী সুমি আক্তারকে স্থানীয় দোকানে পাঠিয়ে দরজা বন্ধ করে ফ্যানের সঙ্গে ওড়না দিয়ে গলায় ফাঁস দেন তিনি। বিষয়টি টের পেয়ে পরিবারের অন্যান্য সদস্যরা জানালা ভেঙে ইমনকে উদ্ধার করে হাসপাতালে নিয়ে যান। সেখানে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।

তিনি বলেন, ‘প্রায় একবছর আগে ইমনকে বিয়ে করানো হয়। তবে কি কারণে সে আত্মহত্যা করেছে বুঝতে পারছি না। ’ 

এদিকে ভাষানটেক বাগানবাড়ি এলাকার একটি নির্মাণাধীন ভবনে কাজ করার সময় বিদ্যুৎস্পৃষ্টে শাহাদাত নামে এক শ্রমিকের মৃত্যু হয়েছে।  

মৃত শাহাদাতের চাচাতো ভাই আক্তার হোসেন জানান, নিহত শাহাদাতের গ্রামের বাড়ি বরিশালের হিজলা উপজেলার বাউসিয়া গ্রামে; তার বাবার নাম মোবারক মাঝি। বর্তমানে তিনি ঢাকার দক্ষিণ ভাষানটেক এলাকায় থাকতেন।  

তিনি জানান, দুপুরে বাগানবাড়ি এলাকার একটি নির্মাণাধীন ভবনের তৃতীয়তলায় রড উঠানোর সময় বিদ্যুৎস্পৃষ্টে শাহাদাতের মৃত্যু হয়।

বিষয়টি নিশ্চিত করে ঢামেক পুলিশ ফাঁড়ির ইনচার্জ (এসআই) বাচ্চু মিয়া বাংলানউজকে জানান, মৃতদেহ দু’টি হাসপাতাল মর্গে রাখা হয়েছে।

বাংলাদেশ সময়: ১৯৩৩ ঘণ্টা, আগস্ট ১৮, ২০১৭
এজেডএস/এমএ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।