ঢাকা, শনিবার, ১৩ বৈশাখ ১৪৩১, ২৭ এপ্রিল ২০২৪, ১৭ শাওয়াল ১৪৪৫

জাতীয়

বড়াইগ্রামে মাদক প্রতিরোধে লাঠি-বাঁশি

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৩১৪ ঘণ্টা, আগস্ট ১৮, ২০১৭
বড়াইগ্রামে মাদক প্রতিরোধে লাঠি-বাঁশি বড়াইগ্রামে মাদক প্রতিরোধে লাঠি-বাঁশি

নাটোর: মাদকের বিস্তার রোধ, বিক্রি ও সেবন বন্ধের দাবিতে নাটোরের বড়াইগ্রাম উপজেলার বনপাড়া পৌরসভার বাসিন্দারা লাঠি-বাঁশি নিয়ে গড়ে তুলেছেন প্রতিরোধ কমিটি।

এলাকায় মাদক ব্যবসায়ী, মাদক সেবনকারী দেখা মাত্রই তারা হাতে লাঠি আর মুখে বাঁশি নিয়ে ব্যবহার করবেন। এজন্য পাড়া- মহল্লার অন্তত ১০১ যুবকের সমন্বয়ে গড়ে তোলা হয়েছে লাঠি-বাঁশি সংঘ।

শুক্রবার (১৮ আগস্ট) দুপুরে উপজেলার বনপাড়া পৌরসভায় মাদকের বিস্তার রোধ, বিক্রি ও সেবন বন্ধের দাবিতে মিছিল ও সমাবেশ অনুষ্ঠিত হয়।

সমাবেশে কমিটির সভাপতি এবিএম জাহিদ হোসেন সাজুর সভাপতিত্বে বক্তব্য রাখেন- স্থানীয় ওয়ার্ড কাউন্সিলর ঈমান আলী, সরদারপাড়া জামে মসজিদের ইমাম মাওলানা মোহামদুল্লাহ, মহল্লা প্রধান আব্দুল মান্নান খান, সাইফুল ইসলাম, জাহাঙ্গীর আলম, আব্দুর রাজ্জাক খান, হোসেন আলী, সরদার রফিকুল ইসলাম, রুপরেখা লালন একাডেমির সভাপতি সরদার সুলতান আহমেদ, ব্যবসায়ী এবিএম ইকবাল হোসেন রাজু ও সাহাবুল ইসলাম প্রমুখ।

লাঠি-বাঁশি সংঘের সভাপতি জাহিদ হাসান সাজু ও সম্পাদক সাজু হালদার বাংলানিউজকে বলেন, মাদকের ছোবলে আজ সমাজ ধ্বংসের দ্বারপ্রান্তে। বিশেষ করে যুব সমাজ সবচেয়ে বেশি ক্ষতিগ্রস্ত হচ্ছে। এই অবস্থা চলতে থাকলে সমাজের ভারসাম্য নষ্ট হয়ে যাবে। তাই সমাজকে মাদকের ছোবল থেকে রক্ষা করতে এই উদ্যোগ নেওয়া হয়েছে।

বড়াইগ্রাম থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) শাহরিয়ার খান বাংলানিউজকে বলেন, সামাজিক এই উদ্যোগকে সাধুবাদ জানাচ্ছি। একই সঙ্গে অন্যান্য এলাকার সচেতন নাগরিকদের এপথ অনুসরণের পরামর্শ দেন তিনি।

বাংলাদেশ সময়: ১৯১১ ঘণ্টা, আগস্ট ১৮, ২০১৭
এনটি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

জাতীয় এর সর্বশেষ