ঢাকা, মঙ্গলবার, ১০ বৈশাখ ১৪৩১, ২৩ এপ্রিল ২০২৪, ১৩ শাওয়াল ১৪৪৫

জাতীয়

অশ্লীল ভিডিও ছড়ানোয় যুবকের বিরুদ্ধে ৫৭ ধারায় মামলা

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৩০২ ঘণ্টা, আগস্ট ১৮, ২০১৭
অশ্লীল ভিডিও ছড়ানোয় যুবকের বিরুদ্ধে ৫৭ ধারায় মামলা

মুন্সীগঞ্জ: সামাজিক যোগাযোগ মাধ্যমে অশ্লীল ভিডিও ও ছবি ছড়ানো এবং ভয় দেখিয়ে ধর্ষণ করায় মুন্সীগঞ্জে মেহেদি হাসান অপি (২৮) নামে এক যুবকের বিরুদ্ধে ধর্ষণ ও আইসিটি আইনে ৫৭ ধারায় মামলা হয়েছে।

শুক্রবার (১৮ আগস্ট) মুন্সীগঞ্জের শ্রীনগর থানায় ধর্ষণের শিকার তরুণী বাদী হয়ে মামলাটি দায়ের করেন। এর আগে, ওই তরুণীর পরিবারের অভিযোগের ভিত্তিতে শ্রীনগর থানা পুলিশ অপিকে আটক করে।

অপি শ্রীনগরের রাড়িখাল এলাকার লিটন ঢালীর ছেলে।

শ্রীনগর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) এসএম আলমগীর হোসেন বাংলানিউজকে জানান, বিয়ের আগে পাঁচ বছর ওই তরুণীর (২৭) সঙ্গে মেহেদির সম্পর্ক ছিলো। সম্পর্ক থাকাকালীন মেহেদি ওই তরুণীর অশ্লীল ভিডিও ও ছবি ধারণ করে রাখেন। ৬ বছর আগে ওই তরুণীর সৌদি প্রবাসী এক যুবকের সঙ্গে বিয়ে হয়ে যায়। তাদের পাঁচ বছরের একটি সন্তান রয়েছে।

বিয়ের পর থেকে মেহেদি ওই অশ্লীল ভিডিও ও ছবি ফেসবুকে ছেড়ে দেয়ার ভয় দেখিয়ে ওই তরুণীকে প্রায়ই ধর্ষণ করতেন। কিছুদিন আগে মেহেদি সেইসব ভিডিও ফেসবুকে বন্ধু-বান্ধবদের মধ্যে ছড়িয়ে দেন। এরপর ওই তরুণীর পরিবার বৃহস্পতিবার রাতে শ্রীনগর থানায় একটি অভিযোগ দায়ের করেন। সেই অভিযোগের প্রেক্ষিতে পুলিশ রাতেই মেহেদিকে আটক করে।

শুক্রবার বিকেলে ওই তরুণী বাদী হয়ে মেহেদির বিরুদ্ধে আইসিটি ও ধর্ষণ আইনে মামলা দায়ের করেন করে বলে জানান ওসি।

বাংলাদেশ সময়: ১৮৩০ ঘণ্টা, আগস্ট ১৮, ২০১৭
এনটি/আরএ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।