ঢাকা, বৃহস্পতিবার, ১১ বৈশাখ ১৪৩১, ২৫ এপ্রিল ২০২৪, ১৫ শাওয়াল ১৪৪৫

জাতীয়

চলন্ত মোটরসাইকেল থেকে পড়ে এসআই নিহত

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১২৩১ ঘণ্টা, আগস্ট ১৮, ২০১৭
চলন্ত মোটরসাইকেল থেকে পড়ে এসআই নিহত

গাজীপুর: গাজীপুরের কালিয়াকৈর উপজেলার বেনুপুর এলাকায় চলন্ত মোটরসাইকেল থেকে পড়ে দবির উদ্দিন (৪৫) নামে পুলিশের এক উপ-পরিদর্শক (এসআই) নিহত হয়েছেন।

শুক্রবার (১৮ আগস্ট) সকালে মামলার তদন্ত করতে যাওয়ার সময় বেনুপুর-বলিয়াদি সড়কে এ দুর্ঘটনা ঘটে।

নিহত দবির উদ্দিন কালিয়াকৈর থানার উপ-পরিদর্শক (এসআই) হিসেবে কর্মরত ছিলেন।

কালিয়াকৈর থানার পরিদর্শক (তদন্ত) মো. মাসুদ আলম বাংলানিউজকে জানান, শুক্রবার সকালে একটি মামলার তদন্ত করতে নিজের ব্যবহৃত মোটরসাইকেল নিয়ে কালিয়াকৈর উপজেলার বেনুপুর এলাকায় যাচ্ছিলো এসআই দবির উদ্দিন। বেনুপুর এলাকায় পৌঁছালে মোটরসাইকেল থেকে হাঠৎ পড়ে গিয়ে সজ্ঞাহীন হয়ে পড়েন তিনি। পরে স্থানীয় লোকজন তাকে উদ্ধার করে কালিয়াকৈর উপজেলার স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।

খবর পেয়ে কালিয়াকৈর থানা পুলিশ তার মরদেহ উদ্ধার গাজীপুর শহীদ তাজউদ্দীন আহমদ মেডিকেল কলেজ হাসপাতাল মর্গে পাঠানো হয় বলেও জানান পুলিশের এই কর্মকর্তা।

কালিয়াকৈর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের জরুরি বিভাগের চিকিৎসক ডা. সামছুল হুদা বাংলানিউজকে বলেন, ওই পুলিশ কর্মকর্তাকে মৃত অবস্থায় হাসাপতালে আনা হয়েছে। প্রাথমিকভাবে ধারণা করা হচ্ছে তিনি হৃদরোগে আক্রান্ত হয়ে মারা গেছেন।

বাংলাদেশ সময়: ১৮৩০ ঘণ্টা, আগস্ট ১৮, ২০১৭
আরএস/জিপি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।