ঢাকা, শনিবার, ৭ বৈশাখ ১৪৩১, ২০ এপ্রিল ২০২৪, ১০ শাওয়াল ১৪৪৫

জাতীয়

তাড়াশে ভটভটি চাপায় গৃহবধূ নিহত

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১২২৭ ঘণ্টা, আগস্ট ১৮, ২০১৭
তাড়াশে ভটভটি চাপায় গৃহবধূ নিহত

সিরাজগঞ্জ: সিরাজগঞ্জের তাড়াশ উপজেলায় শ্যালো ইঞ্জিন চালিত ভটভটি চাপায় জবা খাতুন (৩০) নামে এক গৃহবধূ নিহত হয়েছেন। এ ঘটনায় আহত হয়েছেন এক পথচারী।

শুক্রবার (১৮ আগস্ট) দুপুর আড়াইটার দিকে তাড়াশ-সলঙ্গা আঞ্চলিক সড়কের তাড়াশ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের প্রধান গেট এলাকায় এ দুর্ঘটনা ঘটে।

নিহত জবা খাতুন উপজেলার মাধাইনগর ইউনিয়নের ভিকমপুর গ্রামের সানোয়ার হোসেনের স্ত্রী।

আহত পথচারী হাবিবুর রহমানকে বগুড়া শহীদ জিয়াউর রহমান মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে।

প্রত্যক্ষদর্শী ও নিহতের পারিবারিক সূত্র জানায়, শুক্রবার দুপুরে জবা খাতুন ও তার স্বামী উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ছেলের চিকিৎসা করাতে এসেছিলেন। হাসপাতাল থেকে বেরিয়ে প্রধান গেটের কাছে একটি দোকানে ছেলের জন্য চিপস কিনছিলেন। এ সময় একটি ভটভটি তাকে ও পাশে থাকা অপর ক্রেতা হাবিবুর রহমানকে চাপা দেয়।

স্থানীয়রা তাৎক্ষণিক তাদের উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে যায়। অবস্থা আশঙ্কাজনক হওয়ায় দু’জনকেই বগুড়া শহীদ জিয়াউর রহমান মেডিকেল কলেজ হাসপাতাল নেয়ার পথে জবা খাতুনের মৃত্যু হয়।

তাড়াশ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের মেডিকেল অফিসার ডা. সজিব রায় বাংলানিউজকে এ তথ্য নিশ্চিত করেন।

তাড়াশ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মনজুর রহমান বাংলানিউজকে বলেন, দুর্ঘটনার কথা শুনেছি। ওই গৃহবধূ বগুড়ার শেরপুর এলাকায় গিয়ে মারা গেছেন বলে জেনেছি। তবে এ বিষয়ে থানায় কেউ অভিযোগ দেয়নি।

বাংলাদেশ সময়: ১৮২৫ ঘণ্টা, ১৮ আগস্ট, ২০১৭
আরএ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।