ঢাকা, শনিবার, ৬ বৈশাখ ১৪৩১, ২০ এপ্রিল ২০২৪, ১০ শাওয়াল ১৪৪৫

জাতীয়

সাভারে বাসাবাড়িতে ডাকাতি, নগদ অর্থ স্বর্ণালঙ্কার লুট

| বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১১১৭ ঘণ্টা, আগস্ট ১৮, ২০১৭
সাভারে বাসাবাড়িতে ডাকাতি, নগদ অর্থ স্বর্ণালঙ্কার লুট সাভারে বাসাবাড়িতে ডাকাতি, নগদ অর্থ স্বর্ণালঙ্কার লুট

সাভার (ঢাকা): সাভারে এক ব্যবসায়ীর ফ্ল্যাটে অস্ত্রের মুখে জিম্মি করে নগদ টাকা, স্বর্ণালঙ্কারসহ কয়েক লাখ টাকার মালামাল লুট করে নিয়ে গেছে ডাকাতরা। এ সময় ডাকাতি কাজে বাধা দেওয়া ওই পরিবারের এক সদস্যকে মারধর করে আহত করেছে।

শুক্রবার (১৮ আগস্ট) ভোরে সাভার পৌরসভার সোবাহানবাগ এলাকার আব্দুল জব্বার মিয়ার বাড়িতে এ ডাকাতির ঘটনা ঘটে।

ওই বাড়ির এক ফ্ল্যাটে থাকা রুহুল আমিন বাংলানিউজকে জানান, ভোরে ৩ তলা বাড়ির নিচ তলার ফ্ল্যাটের বেলকুনির গ্রিল কেটে ৭-৮ সদস্যের একদল ডাকাত ভেতরে ঢুকে।

এ সময় বাড়ির সবাইকে অস্ত্রের মুখে জিম্মি করে ফেলে। ডাকাতরা ওয়ারড্রব ভেঙে নগদ ৯২ হাজার টাকা, চার ভরি স্বর্ণালঙ্কার, ৮টি মোবাইল ফোন ও দু’টি ল্যাপটপসহ কয়েক লাখ টাকার মালামাল লুট করে নিয়ে যায়।

ডাকাতি কাজে বাধা দেওয়ায় ওই ব্যবসায়ীর ছেলে ইমতিয়াজকে মারধর করে আহত করে। পরে ডাকাতরা ওই বাড়ির কেচি (কলাপসিবল) গেট খুলে পালিয়ে যায়।

এ বিষয়ে সাভার পৌরসভার- ৩ নম্বর ওয়ার্ড কাউন্সিলর সানজিদা শারমিন মুক্তা বাংলানিউজকে বলেন, ডাকাতির খবর শুনে ঘটনাস্থল পরিদর্শন করা হয়েছে।

সাভার মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোহসিনুল কাদির বাংলানিউজকে বলেন, খবর পেয়ে পুলিশ ঘটনাস্থল পরিদর্শন করেছে। বিষয়টি তদন্ত করে দেখা হচ্ছে।

এ ঘটনায় সাভার মডেল থানায় একটি মামলা দায়েরের প্রস্তুতি চলছে বলেও জানান।

বাংলাদেশ সময়: ১৭১৭ ঘণ্টা, আগস্ট ১৮, ২০১৭
জিপি/

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।