ঢাকা, বৃহস্পতিবার, ৫ বৈশাখ ১৪৩১, ১৮ এপ্রিল ২০২৪, ০৮ শাওয়াল ১৪৪৫

জাতীয়

কেরানীগঞ্জে শোক দিবস উপলক্ষে ৫০ স্পটে গণভোজ

| বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১০২৩ ঘণ্টা, আগস্ট ১৮, ২০১৭
কেরানীগঞ্জে শোক দিবস উপলক্ষে ৫০ স্পটে গণভোজ ছবি: বাংলানিউজটোয়েন্টিফোর.কম

কেরানীগঞ্জ (ঢাকা): কেরানীগঞ্জে জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ৪২তম শাহাদাৎ বার্ষিকী ও জাতীয় শোক দিবস উপলক্ষে দোয়া মাহফিল ও গণভোজের আয়োজন করা হয়েছে।

শুক্রবার (১৮ আগস্ট) উপজেলার দক্ষিণ কেরানীগঞ্জ থানার অর্ধশতাধিক স্পটে এ আয়োজন করে আওয়ামী লীগ ও অঙ্গসংগঠন ছাড়াও বিভিন্ন সামাজিক ও পেশাজীবী সংগঠন।

দোয়া মাহফিল ও গণভোজ অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে তবারক ও খাদ্যশস্য বিতরণ করেন বিদ্যুৎ জ্বালানি ও খনিজ সম্পদ প্রতিমন্ত্রী নসরুল হামিদ বিপু।

এসময় উপস্থিত ছিলেন- কেরানীগঞ্জ উপজেলা পরিষদের চেয়ারম্যান শাহিন আহমেদ, ঢাকা জেলা ছাত্রলীগের সহ-সভাপতি এইচএম মেহেদি হাসান, সাধারণ সম্পাদক মনির হোসেন রাজিব, দক্ষিণ কেরানীগঞ্জ থানা স্বেচ্ছাসেবক লীগের সাধারণ সম্পাদক রমজান আলী মেম্বর, দক্ষিণ কেরানীগঞ্জ থানা ছাত্রলীগের আহ্বায়ক ফারুক হোসেন মিঠু, কেরানীগঞ্জ গার্মেন্টস ও দোকান মালিক সমিতির সভাপতি শেখ আব্দুল আজিজ, দক্ষিণ কেরানীগঞ্জ থানা কৃষকলীগের সাধারাণ সম্পাদক নূরে আলম নুরু, আগানগর ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি মীর আসাদ হোসেন টিটু, সাধারণ সম্পাদক জাকির আহমেদ, কোণ্ডা ইউনিয়ন পরিষদের সদস্য মো. রফিক মেম্বর ও আওয়ামী লীগ নেতা আলী আহমদ।

বাংলাদেশ সময়: ১৬১৭ ঘণ্টা, আগস্ট ১৮, ২০১৭
টিএ/আরবি/

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
welcome-ad