ঢাকা, বৃহস্পতিবার, ১২ বৈশাখ ১৪৩১, ২৫ এপ্রিল ২০২৪, ১৫ শাওয়াল ১৪৪৫

জাতীয়

কিশোরগঞ্জে শিশু ধর্ষণ, ধর্ষক গ্রেফতার

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১০০৯ ঘণ্টা, আগস্ট ১৮, ২০১৭
কিশোরগঞ্জে শিশু ধর্ষণ, ধর্ষক গ্রেফতার

কিশোরগঞ্জ: কিশোরগঞ্জের মিঠামইনের ঢাকী গ্রামে তিন বছরের এক শিশুকে ধর্ষণের ঘটনায় অভিযুক্ত টুটুলকে (২৫) গ্রেফতার করেছে ৠাপিড অ্যাকশন ব্যাটালিয়ন (ৠাব) সদস্যরা।

শুক্রবার (১৮ আগস্ট) সকালে নেত্রকোনার খালিয়াজুরি থেকে তাকে গ্রেফতার করা হয়। টুটুল মিঠামইন উপজেলার ঢাকী গ্রামের মো. তাজ মিয়ার ছেলে।

ৠাব-১৪ সিপিসি-২ কিশোরগঞ্জ ক্যাম্পের কোম্পানি কমান্ডার অতিরিক্ত পুলিশ সুপার মো. হাসান মোস্তফা স্বপন বাংলানিউজকে জানান, ১০ আগস্ট খেলার কথা বলে হাওরের একটি নৌকায় নিয়ে এক শিশুটিকে ধর্ষণ করে টুটুল। বিষয়টি বুঝতে পেরে স্থানীয়রা শিশুটিকে উদ্ধার করে মিঠামইন উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করে। পরে আশঙ্কাজনক অবস্থায় শিশুটিকে কিশোরগঞ্জ ২৫০ শয্যা জেনারেল হাসপাতালে পাঠানো হয়।

এরপর শিশুটির বাবা বাদি হয়ে ধর্ষক টুটুলকে আসামি করে নারী ও শিশু নির্যাতন দমন আইনে মিঠামইন থানায় একটি মামলা দায়ের করেন। সকালে খালিয়াজুরি থেকে তাকে গ্রেফতার করা হয় বলে জানান তিনি।

বাংলাদেশ সময়: ১৬০৬ ঘণ্টা, আগস্ট ১৮, ২০১৭
টিএ/এনটি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
welcome-ad