ঢাকা, বৃহস্পতিবার, ১৪ চৈত্র ১৪৩০, ২৮ মার্চ ২০২৪, ১৭ রমজান ১৪৪৫

জাতীয়

গোপালগঞ্জে নবজাতকসহ ২ জনের মরদেহ উদ্ধার

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ০৭৪৯ ঘণ্টা, আগস্ট ১৮, ২০১৭
গোপালগঞ্জে নবজাতকসহ ২ জনের মরদেহ উদ্ধার

গোপালগঞ্জ: গোপালগঞ্জের কাশিয়ানী ও মুকসুদপুর উপজেলা থেকে নবজাতকসহ দুইজনের মরদেহ উদ্ধার করেছে পুলিশ।

শুক্রবার (১৮ আগস্ট) সকালে মুকসুদপুর উপজেলার রাঘদী ব্রিজের পূর্ব পাশ থেকে মিজানুর রহমান (৩৫) নামে এক চাতাল ব্যবসায়ীর মরদেহ উদ্ধার করেছে পুলিশ।

মুকসুদপুর থানার ওসি (তদন্ত) মো. জাফর মিয়া বাংলানিউজকে জানান, বৃহস্পতিবার মিজানুর রহমান তার এক আত্মীয়ের জানাজার নামাজ শেষে সন্ধ্যার পর মোটরসাইকেলে করে বাড়ি ফিরছিলেন।

পথে দুর্বৃত্তরা তাকে হত্যা করে মরদেহ ঢাকা-বরিশাল মহাসড়কের মুকসুদপুরের রাঘদি এলাকায় রাস্তার পাশে ফেলে রেখে মোটরসাইকেল নিয়ে পালিয়ে যায়। তিনি রাজৈর উপজেলার নয়াকান্দি গ্রামের ইসমাইল শেখের ছেলে।

অন্যদিকে, কাশিয়ানী উপজেলার ছোট পারুলিয়া থেকে ফাহিম লস্কর নামে একটি নবজাতকের (১৮ দিনের) মরদেহ উদ্ধার করেছে পুলিশ। কাশিয়ানী থানার উপ পরিদর্শক (এসআই) ফারুক হোসেন জানান, কাশিয়ানী উপজেলার ডোমরাকান্দি গ্রামের সোহেল লস্কর তার স্ত্রী সন্তান নিয়ে শ্বশুরবাড়ি যান। বিকেলের দিকে হঠাৎ সেখান থেকে তার বাচ্চা হারিয়ে যায়। অনেক খোঁজাখুঁজি করেও তাকে পাওয়া যায়নি। পরে শুক্রবার ভোর রাত তিনটার দিকে বাড়ির পাশে পুকুর থেকে ওই শিশুর মরদেহ উদ্ধার করে পুলিশ।

বাংলাদেশ সময়: ১৩৪৩ ঘণ্টা, ১৮ আগস্ট, ২০১৭
আরএ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।