ঢাকা, শনিবার, ১৩ বৈশাখ ১৪৩১, ২৭ এপ্রিল ২০২৪, ১৭ শাওয়াল ১৪৪৫

জাতীয়

বাগমারায় বন্যার পানিতে ভেসে যাওয়া গৃহবধূর মরদেহ উদ্ধার

সিনিয়র করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ০৫৫৩ ঘণ্টা, আগস্ট ১৮, ২০১৭
বাগমারায় বন্যার পানিতে ভেসে যাওয়া গৃহবধূর মরদেহ উদ্ধার

রাজশাহী: রাজশাহীর বাগমারায় বন্যার পানিতে ভেসে যাওয়া এক গৃহবধূর মরদেহ উদ্ধার করা হয়েছে।

শুক্রবার (১৮ আগস্ট) সকালে উপজেলার গোবিন্দপাড়া ইউনিয়নের শালজোড় শ্মশানঘাঁট এলাকা থেকে তার মরদেহ উদ্ধার করা হয়। নিহত গৃহবধূর নাম জয়নব বিবী (৪২)।

তিনি একই ইউনিয়নের রমজানপাড়া গ্রামের আবু সাঈদের স্ত্রী।

উপজেলার গোবিন্দপাড়া ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান বিজন কুমার সরকার বাংলানিউজকে বলেন, স্থানীয়রা সকালে মরদেহটি ভাসতে দেখে উদ্ধার করে। বিষয়টি থানা পুলিশ ও উপজেলা চেয়ারম্যানকেও জানানো হয়েছে।

বিজন কুমার সরকার বলেন, গতকাল বৃহস্পতিবার (১৭ আগস্ট) বিকেলে রমজানপাড়া গ্রামের বন্যায় ভেঙে যাওয়া রাস্তার ওপর দিয়ে হাঁটতে গিয়ে পানিতে পড়ে যান জয়নব। সন্ধ্যা পর্যন্ত স্থানীয়রা চেষ্টা চালিয়েও জয়নবের সন্ধান পাননি। পরে তাদের সঙ্গে উপজেলা দমকল বাহিনীর ডুবুরিরাও এসে যোগ দেন। কিন্তু তারাও জয়নবকে খুঁজতে ব্যর্থ হন।

পরে শুক্রবার সকালে স্থানীয়রা রমজনপাড়া থেকে প্রায় এক কিলোমিটার দূরে শালজোড় শ্মশানঘাঁট এলাকায় একজন নারীর মরদেহ ভাসতে দেখেন। খবর পেয়ে তার স্বামী আবু সাঈদ গিয়ে স্ত্রীর মরদেহ শনাক্ত করেন।

বাগমারা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) নাছিম আহমেদ বলেন, বন্যার পানিতে পড়ে নিখোঁজ নারীর খবর পেয়ে ঘটনাস্থলে পুলিশ পাঠানো হয়েছে। পুলিশ ফিরলে আইনগত ব্যবস্থা নেওয়া হবে বলেও জানান এ কর্মকর্তা।

বাংলাদেশ সময়: ১১৪৯ ঘণ্টা, আগস্ট ১৮, ২০১৭
এসএস/ওএইচ/

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

জাতীয় এর সর্বশেষ