ঢাকা, শুক্রবার, ১২ বৈশাখ ১৪৩১, ২৬ এপ্রিল ২০২৪, ১৬ শাওয়াল ১৪৪৫

জাতীয়

সোনাগাজীতে সেলিম আল-দীন’র জন্মবার্ষিকী উদযাপিত

| বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৭২১ ঘণ্টা, আগস্ট ১৭, ২০১৭
সোনাগাজীতে সেলিম আল-দীন’র জন্মবার্ষিকী উদযাপিত সেলিম আল-দীন

ফেনী: নাট্যাচার্য সেলিম আল-দিন’র জন্মস্থান ফেনীর সোনাগাজীতে তার ৬৮তম জন্মবার্ষিকী উদযাপিত  হয়েছে।এ উপলক্ষে সেলিম আল-দিন স্মৃতি পরিষদ ও সেলিম আল-দিন সাংস্কৃতিক একাডেমির আয়োজনে সোনাগাজী উপজেলা পরিষদ মিলনায়তনে বৃহস্পতিবার (১৭ আগস্ট) বিকেলে আলোচনাসভা ও সাংস্কৃতিক অনুষ্ঠান অনুষ্ঠিত হয়।

সোনাগাজী উপজেলা চেয়ারম্যান জেড এম কামরুল আনামের সভাপতিত্ব ও সোনাগাজী মাদ্রাসা সরকারী প্রাথমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষক হুমায়ুন কবিরের সঞ্চালনায় অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন, অতিরিক্ত জেলা প্রশাসক (সার্বিক) দেবময় দেওয়ান, বিশেষ অতিথি ছিলেন সহকারী কমিশনার (ভূমি) বৈশাখী বডুয়া, নাট্যাচার্য সেলিম আল-দিনের ভাই মোঃ বোরহান উদ্দিন।

এসময় আরো উপস্থিত ছিলেন সোনাগাজী উপজেলা স্কাউটস কমিটির কমিশনার সুনীল চন্দ্র রায়, সম্পাদক বেলাল হোসেন, প্রাথমিক সরকারি শিক্ষক সমিতি সাধারণ জসিম উদ্দিন।

উপজেলা পরিষদের সার্বিক সহযোগিতায় অনুষ্ঠিত আলোচনা সভায় অতিথিরা সেলিম আল-দিন’র জীবনে ঘটে যাওয়া বিভিন্ন ঘটনার পাশাপাশি গুরুত্বপূর্ণ সাংস্কৃতিক সংস্কারক হিসেবে তার নিজেকে প্রমানের বাস্তবতা সম্পর্কে আলোচনা করেন।
বাংলাদেশ সময়: ২৩২০ ঘণ্টা, আগস্ট ১৭, ২০১৭
এসএইচডি/জেএম

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।