ঢাকা, শুক্রবার, ১২ বৈশাখ ১৪৩১, ২৬ এপ্রিল ২০২৪, ১৬ শাওয়াল ১৪৪৫

জাতীয়

সেই আ’লীগ নেতার বিরুদ্ধে আইনগত ব্যবস্থা নেয়া হচ্ছে

| বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৫৩৯ ঘণ্টা, আগস্ট ১৭, ২০১৭
সেই আ’লীগ নেতার বিরুদ্ধে আইনগত ব্যবস্থা নেয়া হচ্ছে ছবি: বাংলানিউজটোয়েন্টিফোর.কম

পার্বতীপুর (দিনাজপুর): দিনাজপুরের পার্বতীপুর উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) তরফদার মাহমুদুর রহমানের পিঠের চামড়া তুলে নেয়ার হুমকির ঘটনায় জরুরি সভা করেছে স্থানীয় প্রশাসন।

বৃহস্পতিবার (১৭ আগস্ট) বিকেল ৫টা থেকে সন্ধ্যা পর্যন্ত উপজেলা পরিষদের হলরুমে এ সভা অনুষ্ঠিত হয়। এতে এ ঘটনার নিন্দা জানিয়ে আওয়ামী লীগ নেতা শফিকুর রায়হানের বিরুদ্ধে আইনগত ব্যবস্থা গ্রহণের সিদ্ধান্ত গৃহীত হয়।

পার্বতীপুর উপজেলা পরিষদের চেয়ারম্যান আমিনুল ইসলামের সভাপতিত্বে সভায় উপস্থিত ছিলেন- ইউএনও তরফদার মাহমুদুর রহমান, উপজেলা ভাইস চেয়ারম্যান আনোয়ার হোসেন, মহিলা ভাইস চেয়ারম্যান সাহিদা খাতুন শাহী, পৌর মেয়র এজেডএম মেনহাজুল হকসহ উপজেলার ১০টি ইউনিয়ন পরিষদের (ইউপি) চেয়ারম্যান ও উপজেলা প্রশাসনের বিভিন্ন দফতরের কর্মকর্তারা।

সভা শেষে উপজেলা পরিষদের চেয়ারম্যান আমিনুল ইসলাম বাংলানিউজকে জানান, ইউএনও-কে লাঞ্ছিত করার ঘটনায় শফিকুর রায়হানের বিরুদ্ধে আইনগত ব্যবস্থা গ্রহণের সিদ্ধান্ত নেয়া হয়েছে। সভার কার্যবিবরণী দিনাজপুর জেলা প্রশাসন ও স্থানীয় সরকার মন্ত্রণালয়সহ প্রশাসনের উচ্চপর্যায়ে পাঠানোরও সিদ্ধান্ত নেয়া হয়েছে বলেও জানান তিনি।

এদিকে ‘উপজেলা নির্বাহী কর্মকর্তার পিঠের চামড়া তুলে নেয়ার হুমকি’ শিরোনামে বৃহস্পতিবার সকালে বাংলানিউজে একটি সংবাদ প্রকাশ হলে প্রশাসনে তোলপাড় সৃষ্টি হয়। পরে সকাল ১০টা থেকে উপজেলা প্রশাসনের কর্মকর্তা-কর্মচারীরা ইউএনও তরফদার মাহমুদুর রহমানের সঙ্গে দেখা করে সহানুভূতি জানিয়ে পরবর্তী করণীয় নিয়ে আলোচনা করেন।

বুধবার (১৬ আগস্ট) বিকেল সাড়ে ৫টার দিকে পার্বতীপুর উপজেলা আওয়ামী লীগের তথ্য ও প্রযুক্তি বিষয়ক সম্পাদক এবং দিনাজপুর জেলা পরিষদ সদস্য শফিকুর রায়হান ইউএনও তরফদার মাহমুদুর রহমানের পিঠের চামড়া তুলে নেয়ার হুমকি দেন। এ বিষয়ে রাতে ইউএনও তরফদার মাহমুদুর রহমান পার্বতীপুর মডেল থানায় একটি সাধারণ ডায়েরি (জিডি) করেন।

বাংলাদেশ সময়: ২১৩৮ ঘণ্টা, আগস্ট ১৭, ২০১৭
টিএ/আরবি/

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।