ঢাকা, শুক্রবার, ১৩ বৈশাখ ১৪৩১, ২৬ এপ্রিল ২০২৪, ১৬ শাওয়াল ১৪৪৫

জাতীয়

জঙ্গি সাইফুলের বাবা ও বন্ধুর রিমান্ড শুনানি পরে

| বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৩১০ ঘণ্টা, আগস্ট ১৭, ২০১৭
জঙ্গি সাইফুলের বাবা ও বন্ধুর রিমান্ড শুনানি পরে জঙ্গি সাইফুলের বাবা আবুল খয়ের মোল্লা ও তার বাল্যবন্ধু আব্দুল্লাহ বিন মোসাদ্দেক সামি

খুলনা: ঢাকার পান্থপথে নিহত আত্মঘাতী জঙ্গি খুলনার সাইফুল ইসলামের বাবা হাফেজ আবুল খয়ের মোল্লা ও তার বাল্যবন্ধু আব্দুল্লাহ বিন মোসাদ্দেক সামিকে (২২) জেল হাজতে পাঠানো হয়েছে।

বৃহস্পতিবার (১৭ আগস্ট) বিকেলে তাদের খুলনার সিনিয়র জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট আদালতে-২ (ডুমুরিয়া) হাজির করা হয়। এ সময় মামলার তদন্ত কর্মকর্তা এসআই সিরাজুল ইসলাম তাদেরকে ৭ দিনের রিমান্ডে নেওয়ার আবেদন করেন।

কিন্তু মামলার মূল নথি জেলা ও দায়রা জজ আদালতে থাকায় বিচারক নুসরাত জাবিন নথি প্রাপ্তি সাপেক্ষে রিমান্ডের শুনানি হবে বলে নির্দেশ দিয়ে তাদের জেলে পাঠান।

এর আগে বৃহস্পতিবার (১৭ আগস্ট) দুপুরে একটি নাশকতার মামলায় তাদের গ্রেফতার দেখানো হয়। সাইফুলের বাল্যবন্ধু সামি ডুমুরিয়া উপজেলার ঘোষগাতি গ্রামের আবু উবায়েদের ছেলে।

ডুমুরিয়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) হাবিল হোসেন বাংলানিউজকে বিষয়টি নিশ্চিত করে বলেন, আবুল খয়ের মোল্লা ও তার বাল্যবন্ধু আব্দুল্লাহ বিন মোসাদ্দেক সামিকে ২০১৫ সালের ডিসেম্বর মাসে ডুমুরিয়া থানায় পুলিশের দায়েরকৃত একটি নাশকতার মামলায় গ্রেফতার দেখানো হয়েছে।

উল্লেখ্য, জঙ্গি সাইফুল ইসলাম মঙ্গলবার (১৫ আগস্ট) সকালে ঢাকার পান্থপথের ওলিও ইন্টারন্যাশনাল নামে এক হোটেলে পুলিশের কাউন্টার টেরোরিজম ইউনিট ও সোয়াট সদস্যদের অভিযানে নিহত হন। ওই ঘটনার পর পুলিশ ডুমুরিয়ায় তার বাবা স্থানীয় মসজিদের ইমাম হাফেজ আবুল খয়েরকে আটক করে। পরদিন ১৬ আগস্ট আটক করা হয় তার বন্ধু সামিকে।

বাংলাদেশ সময়:  ১৯০০ ঘণ্টা,  আগস্ট ১৭, ২০১৭
এমআরএম/জেডএম

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।