ঢাকা, বৃহস্পতিবার, ১২ বৈশাখ ১৪৩১, ২৫ এপ্রিল ২০২৪, ১৫ শাওয়াল ১৪৪৫

জাতীয়

জয়পুরহাটে বন্যার্তদের মধ্যে নগদ অর্থ বিতরণ

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১২৫৮ ঘণ্টা, আগস্ট ১৭, ২০১৭
জয়পুরহাটে বন্যার্তদের মধ্যে নগদ অর্থ বিতরণ জয়পুরহাটে বন্যার্তদের মধ্যে নগদ অর্থ বিতরণ

জয়পুরহাট: জয়পুরহাটের ক্ষেতলাল ও আক্কেলপুর উপজেলায় বন্যা দ‍ুর্গত এলাকায় দুই হাজার পানিবন্দি মানুষের মধ্যে নগদ অর্থ বিতরণ করা হয়েছে।

বৃহস্পতিবার (১৭ আগস্ট) বাংলাদেশ আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক ও জয়পুরহাট-২ আসনের সংসদ সদস্য আবু সাঈদ আল মাহমুদ স্বপন বন্যার্তদের প্রতি পরিবারের মধ্যে ৫০০ টাকা করে মোট ১০ লাখ টাকা বিতরণ করেন।

এ সময় উপস্থিত ছিলেন- কালাই উপজেলা পরিষদের চেয়ারম্যান মিনফুজুর রহমান মিলন, আক্কেলপুর উপজেলা পরিষদের চেয়ারম্যান কামরুজ্জামান কমল, কালাই পৌরসভার মেয়র হালিমুল আলম জন, ক্ষেতলাল পৌরসভার মেয়র সিরাজুল ইসলাম বুলু, আক্কেলপুর পৌরসভার মেয়র গোলাম মাহফুজ চৌধুরী অবসর, জয়পুরহাট জেলা পরিষদের সদস্য আব্দুর রহিম স্বাধীন, জয়পুরহাট জেলা আওয়ামী লীগের সহ-সভাপতি গোলাম হক্কানী, যুগ্ম সাধারণ সম্পাদক জাকির হোসেন প্রমুখ।

এদিকে, জয়পুরহাটের জেলা প্রশাসক মোকাম্মেল হক বাংলানিউজকে জানান, জেলা প্রশাসনের পক্ষ থেকে বন্যা দুর্গত মানুষের মধ্যে এ পর্যন্ত ৪০ মেট্রিক্ট টন চাল ও নগদ ৮০ হাজার টাকা বিতরণ করা হয়েছে।

বাংলাদেশ সময়: ১৮৫৫ ঘণ্টা, আগস্ট ১৭, ২০১৭
এনটি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।