ঢাকা, শুক্রবার, ১৩ বৈশাখ ১৪৩১, ২৬ এপ্রিল ২০২৪, ১৬ শাওয়াল ১৪৪৫

জাতীয়

নেছারাবাদে ৩ ডায়াগনস্টিক ও ৭ ব্যবসা প্রতিষ্ঠানে জরিমানা

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১২১৪ ঘণ্টা, আগস্ট ১৭, ২০১৭
নেছারাবাদে ৩ ডায়াগনস্টিক ও ৭ ব্যবসা প্রতিষ্ঠানে জরিমানা

পিরোজপুর: পিরোজপুরের নেছারাবাদে তিনটি ডায়াগনস্টিক সেন্টার ও সাতটি ব্যবসা প্রতিষ্ঠানে অভিযান চালিয়ে এক লাখ সাত হাজার টাকা জরিমানা আদায় করেছেন ভ্রাম্যমাণ আদালত।

বৃহস্পতিবার (১৭ ‍আগস্ট) দুপুর থেকে বিকেল পর্যন্ত অভিযান চালিয়ে সহকারী কমিশনার (ভূমি) ও নির্বাহী ম্যাজিস্ট্রেট মো. বশির আহমেদ এ জরিমানা করেন।

অভিযানে র‌্যাব-৮-এর সিনিয়র এএসপি শেখ বিল্লাল হোসেন, ডিএডি মো. কামরুজ্জামান, মো. আমজাদ হোসেন, মো. শাহিনুর রহমানসহ র‌্যাব সদস্যরা উপস্থিত ছিলেন।

‍ৠাব সূত্রে জানা যায়, সনদধারী প্যাথলজিস্ট না থাকা ও বিভিন্ন অনিয়মের অভিযোগে সেবা ডায়াগনস্টিক সেন্টারকে ২০ হাজার টাকা, স্বরূপ ডায়াগনস্টিক সেন্টারকে ১০ হাজার, সততা প্রাইভেট হাসপাতাল ও ডায়গনস্টিক সেন্টারকে ৫ হাজার টাকা জরিমানা করা হয়।

এছাড়াও, ভোক্তা অধিকার সংরক্ষণ আইনে মিথিলা বেকারিকে ২০ হাজার, রমজান বেকারিকে ১০ হাজার, নিউ গৌরনদী মিষ্টান্ন ভাণ্ডারকে ২০ হাজার, চার ফল বিক্রেতাকে ২০ হাজার টাকা জরিমানা করা হয়।

এদিকে, ডাক্তার পদবী ব্যবহার করার অভিযোগে মো. রফিকুল ইসলাম নামে এক দন্ত চিকিৎসককে দুই হাজার টাকা জরিমানা করা হয় বলে।

বাংলাদেশ সময়: ১৮১২ ঘণ্টা, আগস্ট ১৭, ২০১৭
এনটি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।