ঢাকা, শুক্রবার, ১৩ বৈশাখ ১৪৩১, ২৬ এপ্রিল ২০২৪, ১৬ শাওয়াল ১৪৪৫

জাতীয়

বরিশালের বাবুগঞ্জে ১২ জুয়ারি আটক

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১২১৩ ঘণ্টা, আগস্ট ১৭, ২০১৭
বরিশালের বাবুগঞ্জে ১২ জুয়ারি আটক বরিশালের বাবুগঞ্জে ১২ জুয়ারি আটক

বরিশাল: বরিশালের বাবুগঞ্জে অভিযান চালিয়ে ১২ জুয়ারিকে আটক করেছে পুলিশ। অভিযানে বেশ কয়েকটি বিভিন্ন ধরনের যানবাহনসহ জুয়া খেলার সরঞ্জাম জব্দ করা হয়েছে।

আটক ১২ জুয়ারি হলেন- শহীদুল ইসলাম মুন্না, বিজয় মূধক, বাদল হাওলাদার, মীর কামরুজ্জামান পিকিং, ইব্রাহীম মফকির, রাজীব হাওলাদার, শেখ দিদারুল ইসলাম, জসিম উদ্দিন, সাইফুর রহমান, বিধান মন্ডল, গৌতম রায় ও দুলাল হাওলাদার।

ছাড়াও ২১ জনের নামোল্লেখ করে এবং অজ্ঞাত আরো ১০-১২ জনের বিরুদ্ধে পৃথক দু’টি মামলা দায়ের করা হয়েছে।

বৃহস্পতিবার (১৭ আগস্ট) বিকেল সাড়ে ৪টায় বরিশাল পুলিশ লাইনস এর ইন সার্ভিস সেন্টারে জেলা পুলিশের পক্ষ থেকে আয়োজিত এক সংবাদ সম্মেলনে ভারপ্রাপ্ত পুলিশ সুপার হুমায়ুন কবির এ তথ্য জানান।

তিনি বলেন, গোপন সংবাদের ভিত্তিতে বুধবার (১৬ আগস্ট) রাতে বাবুগঞ্জ থানাধীন দেহেরগতি ইউনিয়নের ঠাকুরজিতলা গ্রামে অভিযানে নামে পুলিশ। এ সময় গ্রামের হারুণ অর রশিদ মোল্লার জমিতে উঠানো একটি টিনের ঘরে অভিযান চালালে জুয়ারিরা পুলিশের উপস্থিতি টের পেয়ে প্রতিরোধের চেষ্টা করে। পুলিশ পরিস্থিতি নিয়ন্ত্রণে আনতে দুই রাউন্ড গুলি ছোড়ে। এ সময় জুয়ারিরা পালানোর চেষ্টা করতে ১২ জনকে আটক করা হয়।

ভারপ্রাপ্ত পুলিশ সুপার বলেন, পরে আটকদের ও ঘটনাস্থলে তল্লাশি চালিয়ে এক লাখ ৩৩ হাজার ৮৭৫ টাকা, একটি নাম্বারিং করা রেকসিনের বোর্ড, ওয়ান থ্রি নাম্বারিং করা একটি কাঠের বোর্ড, দু’টি স্টিলের গালা বক্স, ১৪টি কাটার পিন, একটি ছোট স্টিলের ট্রাংক, ছয়টি মোমবাতি, ১০টি গোলাপ জল, তিনটি সার্কাসের কুপন বই, দিয়াসলাই বাক্স ১২টি, বেনসন সিগারেট দুই প্যাকেট, গোল্ডলিফ সিগারেট দুই প্যাকেট, একটি স্থানীয় পত্রিকার প্রেস লেখা কার্ড, একটি বাঁশের তৈরি বোর্ড স্ট্যান্ড, একটি স্টিলের স্কেল, দেনা-পাওনা হিসেবের খাতা, একটি রেইন কোট, একটি জেনারেটর মেশিন, তিনটি মাইক্রোবাস, দু’টি মাহিন্দ্র গাড়ি ও বিভিন্ন কোম্পানির ১১টি মোটরসাইকেল জব্দ করা হয়।

ওয়ানটেন নামক জুয়া খেলা খেলতে এসব জুয়ারিরা বিভিন্ন এলাকায় গিয়ে অংশগ্রহণ করতো বলে প্রাথমিক জিজ্ঞাসাবাদে আটকরা পুলিশের কাছে স্বীকার করেছে বলেও জানান পুলিশের এই ঊর্ধ্বতন কর্মকর্তা।

সংবাদ সম্মেলনে আরো উপস্থিত ছিলেন- অতিরিক্ত পুলিশ সুপার মোল্লা আজাদ হোসেন, মফিজুল ইসলাম প্রমুখ।

বাংলা‌দেশ সময়: ১৮১২ ঘন্টা, আগস্ট ১৭, ২০১৭
এমএস/জিপি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।