ঢাকা, শুক্রবার, ৫ বৈশাখ ১৪৩১, ১৯ এপ্রিল ২০২৪, ০৯ শাওয়াল ১৪৪৫

জাতীয়

তাড়াশে বখাটেকে গণধোলাইয়ের পর পুলিশে সোপর্দ

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১১৫১ ঘণ্টা, আগস্ট ১৭, ২০১৭
তাড়াশে বখাটেকে গণধোলাইয়ের পর পুলিশে সোপর্দ

সিরাজগঞ্জ: সিরাজগঞ্জের তাড়াশে স্কুলছাত্রীকে শ্লীলতাহানির চেষ্টাকালে পরেশ দাশ (২৫) নামে এক বখাটে যুবককে গণধোলাইয়ের পর পুলিশে সোপর্দ করেছে স্থানীয় জনতা।

বৃহস্পতিবার (১৭ আগস্ট) দুপুরে উপজেলার তালম ইউনিয়নের তারটিয়া গ্রামের দালানবাড়ি এলাকায় এ ঘটনা ঘটে। পরেশ দাশ একই উপজেলার ধাওয়াপুর গ্রামের নগেন দাশের ছেলে।

তাড়াশ থানার উপ পরিদর্শক (এসআই) তোফায়েল হোসেন বাংলানিউজকে জানান, দুপুরে স্থানীয় কুন্দাশন উচ্চ বিদ্যালয়ের সপ্তম শ্রেণির এক ছাত্রী বিদ্যালয় থেকে বাড়ি ফিরছিল। পথে পরেশ ওই স্কুলছাত্রীকে জাপটে ধরে শ্লীলতাহানির চেষ্টা করে। এ সময় স্কুলছাত্রীর চিৎকারে স্থানীয়রা এগিয়ে এসে পরেশকে গণধোলাই দেয়। খবর পেয়ে পুলিশ বিকেলে ঘটনাস্থলে পৌঁছে তাকে আটক করে।

তাড়াশ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মনজুর রহমান বাংলানিউজকে জানান, এ ঘটনায় স্কুলছাত্রী বা তার পরিবারের পক্ষ থেকে অভিযোগ করা হলে নিয়মিত মামলা হবে। অন্যথায় পরেশকে ভ্রাম্যমাণ আদালতে সোপর্দ করা হবে।

বাংলাদেশ সময়: ১৭৫০ ঘণ্টা, আগস্ট ১৭, ২০১৭
এনটি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।