ঢাকা, শুক্রবার, ১৫ চৈত্র ১৪৩০, ২৯ মার্চ ২০২৪, ১৮ রমজান ১৪৪৫

জাতীয়

আইসিইউ থেকে কেবিনে মুক্তামনি

সিনিয়র করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১০৫১ ঘণ্টা, আগস্ট ১৭, ২০১৭
আইসিইউ থেকে কেবিনে মুক্তামনি হাসপাতালের বেডে মুক্তামনি

ঢামেক থেকে: ঢাকা মেডিকেল কলেজ (ঢামেক) হাসপাতালে অস্ত্রোপচারের ৬ দিন পর মুক্তামনিকে নিবিড় পর্যবেক্ষণ কেন্দ্র (আইসিইউ) থেকে কেবিনে নেয়া হয়েছে।

বৃহস্পতিবার (আগস্ট ১৭) বেলা পৌনে ৩টায় দিকে তাকে কেবিনে নেয়া হয় বলে বাংলানিউজকে জানান, মুক্তামনির বাবা ইব্রাহিম হোসেন।

চিকিৎসকদের বরাত দিয়ে ইব্রাহিম হোসেন জানান, মুক্তামনির হাতের অবস্থা এখন অনেকটা ভালো আছে।

 এজন্য তাকে পূর্বের কেবিনে (৬০৮) নেয়া হয়েছে।

এর আগে গত শনিবার ঢাকা মেডিকেল কলেজ (ঢামেক) হাসপাতালে মুক্তমনির হাতে অস্ত্রোপচার হয়। এর পর থেকে তাকে রাখা হয়েছিল ঢামেকের নিবিড় পর্যবেক্ষণ কেন্দ্রে (আইসিইউতে)।

ঢামেকের বার্ণ ইউনিটের ৬ তলায় কেবিনে নেওয়ার সময় মুক্তামনিকে অনেকটাই সুস্থ দেখাচ্ছিলো। দেশবাসীর কাছে দোয়া চেয়ে মুক্তামনি বলে, ‘আমি ভালো আছি, এখানকার সবাই আমাকে অনেক আদর যত্ন করছে। তাই আমি তাড়াতাড়ি সুস্থ হয়ে যাচ্ছি। আপনারা আমার জন্য দোয়া করবেন। ’

ঢামেকের বার্ন ইউনিটের সমন্বয়কারী ডাক্তার সামন্ত লাল সেন জানান, গত শনিবার মুক্তামনির হাতের অস্ত্রোপচারের সময় তার হাত থেকে টিস্যু সংগ্রহ করে বায়োপসি পরীক্ষার জন্য আবার পাঠানো হয়েছে। বায়োপসি রিপোর্ট হাতে পেলে আবার মেডিকেল বোর্ড পরবর্তী করণীয় নির্ধারণের জন্য বসবে।

বাংলাদেশ সময়: ১৬৪৪ ঘণ্টা, আগস্ট ১৭, ২০১৭
এজেডএস/আরআই

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।