ঢাকা, বুধবার, ১১ বৈশাখ ১৪৩১, ২৪ এপ্রিল ২০২৪, ১৪ শাওয়াল ১৪৪৫

জাতীয়

নিহত জঙ্গি সাইফুলের বাবা ও বন্ধু গ্রেফতার

| বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১০১১ ঘণ্টা, আগস্ট ১৭, ২০১৭
নিহত জঙ্গি সাইফুলের বাবা ও বন্ধু গ্রেফতার

খুলনা: ঢাকার পান্থপথে নিহত জঙ্গি খুলনার সাইফুল ইসলামের বাবা আবুল খয়ের মোল্লা ও তার বন্ধু আব্দুল্লাহ বিন মোসাদ্দেক সামিকে (২২) গ্রেফতার দেখিয়েছে পুলিশ।

বৃহস্পতিবার (১৭ আগস্ট) দুপুরে নাশকতার মামলায় তাদের গ্রেফতার দেখানো হয়।

সাইফুলের বাল্যবন্ধু সামি ডুমুরিয়া উপজেলার ঘোষগাতি গ্রামের আবু উবায়েদের ছেলে।

ডুমুরিয়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) হাবিল হোসেন বাংলানিউজকে বিষয়টি নিশ্চিত করে বলেন, আবুল খয়ের মোল্লা ও তার বাল্যবন্ধু আব্দুল্লাহ বিন মোসাদ্দেক সামিকে নাশকতার মামলায় আদালতে পাঠানো হয়েছে। মামলার তদন্ত কর্মকর্তা উপ-পরিদর্শক (এসআই) সিরাজুল ইসলাম তাদের নিয়ে আদালতের উদ্দেশে রওনা হয়েছেন।

মামলার তদন্ত কর্মকর্তা এসআই সিরাজুল বলেন, ২০১৫ সালের ডিসেম্বর মাসে ডুমুরিয়া থানায় পুলিশের দায়ের করা নাশকতার মামলায় দু’জনকে গ্রেফতার দেখানো হয়েছে। আদালতে তাদের রিমান্ডের আবেদন করা হবে।

জঙ্গি সাইফুল মঙ্গলবার (১৫ আগস্ট) সকালে ঢাকার পান্থপথের ‘ওলিও ইন্টারন্যাশনাল’ নামে একটি আবাসিক হোটেলে পুলিশের কাউন্টার টেরোরিজম অ্যান্ড ট্রান্সন্যাশনাল ক্রাইম ইউনিট ও সোয়াট সদস্যদের অভিযানে নিহত হন। ঘটনার পরই পুলিশ ডুমুরিয়ায় তার বাবা স্থানীয় মসজিদের ইমাম হাফেজ আবুল খয়েরকে আটক করে। পরদিন ১৬ আগস্ট আটক করে তার বন্ধু সামিকে।

বাংলাদেশ সময়: ১৬১১ ঘণ্টা, আগস্ট ১৭, ২০১৭
এমআরএম/আরআর

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।