ঢাকা, বুধবার, ১০ বৈশাখ ১৪৩১, ২৪ এপ্রিল ২০২৪, ১৪ শাওয়াল ১৪৪৫

জাতীয়

নীলফামারীতে তিন প্রতারক আটক 

| বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ০৭২৫ ঘণ্টা, আগস্ট ১৭, ২০১৭
নীলফামারীতে তিন প্রতারক আটক 

নীলফামারী:  নীলফামারীতে তিন প্রতারককে আটক করেছে পুলিশ। বৃহস্পতিবার (১৭ আগস্ট) সকালে অভিযান চালিয়ে তাদের আটক করা হয়। 

অভিযানে নেতৃত্ব দেন সৈয়দপুর থানার উপ-পরিদর্ক (এসআই) আব্দুল আজিজ।  

জানা যায়, নওগাঁ থেকে নীলসাগর ট্রেনে চেপে বুধবার (১৬ আগস্ট) দিবাগত রাতে সৈয়দপুরে আসেন হারুন-অর রশীদ (৪৫), মোতাহার হোসেন (৪১) ও মোস্তাকিন আহমেদ (৩৫)।

নামের তিরন ব্যক্তি। তারা ট্রেন থেকে নেমে পঞ্চগড় চা বাগান যাওয়ার উদ্দেশ্যে সৈয়দপুরের পাশে রাবেয়া মিল বাসস্ট্যান্ডে যান। এসময় তিনটি মোটরসাইকেলে একদল প্রতারক এসে তাদের গতিরোধ করেন এবং নিজেদের ডিবি পরিচয় দেন। পরে ৩ জনকে হ্যান্ডকাপ পরিয়ে নেওয়া হয় সৈয়দপুরের বোতলাগাড়ি ইউনিয়নের হাজীপাড়ার একটি বাড়িতে।
 
সেই বাড়িতে ওই ৩ জনকে মারপিট করে তাদের সঙ্গে থাকা ৯০ হাজার টাকা ও ৩টি মোবাইল সেট কেড়ে নেওয়া হয়। এরমধ্যে হারুণ-অর রশীদকে ছেড়ে দিয়ে আরও টাকার জন্য চাপ দিতে থাকে। হারুণÑঅর-রশীদ বিষয়টি সৈয়দপুর থানাকে অবহিত করলে পুলিশ অভিযান চালিয়ে ৩ প্রতারককে আটক করে।  

আটক প্রতারকরা হলেন- নীলফামারীর আরাজি রামকলার মৃত তছির উদ্দিনের ছেলে আজিজুল ইসলাম ওরফে ডাক্তার (৪৫), একই এলাকার মৃত জাফর আলী চৌধুরীর ছেলে নূর হোসেন (৩৫) ও দিনাজপুরের খানসামা গোয়ালডিহি এলাকার মৃত সোলেমান আলীর ছেলে ডাব্লিউ ইসলাম (২৮)।  

সৈয়দপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা বাংলানিউজকে ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন, আটকরা সংঘবদ্ধ প্রতারক চক্র। প্রাথমিক জিজ্ঞাসাবাদে প্রতারণার কথা স্বীকার করেছে তারা। এ ঘটনায় থানায় মামলা হয়েছে।  

বাংলাদেশ সময়: ১৩১৮ ঘণ্টা, আগস্ট ১৭, ২০১৭
বিএস 

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।