ঢাকা, শুক্রবার, ১৩ বৈশাখ ১৪৩১, ২৬ এপ্রিল ২০২৪, ১৬ শাওয়াল ১৪৪৫

জাতীয়

ভানুগাছ রেলস্টেশনে যুবকের মরদেহ উদ্ধার

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ০৫৩১ ঘণ্টা, আগস্ট ১৭, ২০১৭
ভানুগাছ রেলস্টেশনে যুবকের মরদেহ উদ্ধার

মৌলভীবাজার: মৌলভীবাজার জেলার কমলগঞ্জ উপজেলার ভানুগাছ রেলস্টেশনের আউটার সিগন্যালের কাছে রুবেল মিয়া (২৫) নামে এক যুবকের মরদেহ উদ্ধার করা হয়েছে।

বৃহস্পতিবার (১৭ আগস্ট) ভোর সাড়ে চারটার দিকে রেললাইনের উপর তার মরদেহ পাওয়া যায়। নিহত রুবেল ওই এলাকার কুমড়াকাপন গ্রামের মাহমুদ আলীর পুত্র।

পুলিশ ও স্টেশন মাস্টার সূত্রে জানা যায়, বুধবার রাত থেকে রুবেল মিয়াকে খুঁজে পাওয়া যাচ্ছিল না। সকালে স্থানীয়রা রেললাইনে উপর তার ট্রেনে কাটা পড়া মরদেহ দেখতে পেয়ে স্টেশন মাস্টারকে জানান। পরে পুলিশ এসে লাশ উদ্ধার করে শ্রীমঙ্গল জিআরপি থানায় নিয়ে যায়।

তবে নাম প্রকাশে অনিচ্ছুক নিহত রুবেলের এক আত্মীয় বাংলানিউজকে জানান, এর আগে একবার কে বা কারা রুবেলকে ধরে নিয়ে গিয়েছিল। সে সময় তার সারা শরীরে আঘাতের চিহ্ন পাওয়া যায়। ধারনা করা হচ্ছে কেউ তাকে মেরে রেললাইনে তার মরদেহ ফেলে গেছে।

ভানুগাছ রেলস্টেশনের মাস্টার শাহাবুদ্দিন আহমদ বাংলানিউজকে জানান, রেলস্টেশনের শমসেরনগর দিকের হোম আউটার সিগন্যালের পাশে তার লাশ পড়েছিল। ছেলেটির বাড়িও সেখানে থেকে কিছু দূরে।

শ্রীমঙ্গল রেলওয়ে থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. আবু বকর ছিদ্দিক ঘটনার সত্যতা নিশ্চিত করে জানান, ভোরের দিকে চট্রগ্রাম থেকে ছেড়ে আসা ট্রেনের নীচে ওই যুবক কাটা পড়তে পারেন। তবে তদন্ত শেষে সার্বিক বিষয় জানা যাবে।

বাংলাদেশ সময়: ১১২৬, আগস্ট ১৭, ২০১৭
এমজেএফ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।