ঢাকা, শুক্রবার, ৬ বৈশাখ ১৪৩১, ১৯ এপ্রিল ২০২৪, ০৯ শাওয়াল ১৪৪৫

জাতীয়

সৈয়দপুরে বন্যার্তদের মাঝে ত্রাণ বিতরণ

| বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ০৪১২ ঘণ্টা, আগস্ট ১৭, ২০১৭
সৈয়দপুরে বন্যার্তদের মাঝে ত্রাণ বিতরণ ত্রাণ বিতরণ

নীলফামারী: নীলফামারীর সৈয়দপুর উপজেলা পরিষদ থেকে বন্যায় ক্ষতিগ্রস্ত ও আশ্রয়কেন্দ্রে বন্যা কবলিত মানুষের মাঝে ত্রাণ বিতরণ করা হয়েছে। 

বৃহস্পতিবার (১৭ আগস্ট) সকালে এই ত্রাণ বিতরণ করা হয়।

পরিষদ থেকে পরিবার প্রতি চাল, ডাল, লবণ, চিনি, তেল, মোমবাতি, ম্যাচ, চিড়া, মুড়ি বিতরণ করা হয়।

এ সময় সৈয়দপুর উপজেলা পরিষদের চেয়ারম্যান মো. মোখছেদুল মোমিন, উপজেলা নির্বাহী কর্মকর্তা বজলুর রশীদ, পৌর কাউন্সিলর এরশাদ হোসেন পাপ্পু উপস্থিত ছিলেন।

অপরদিকে নীলফামারীর সৈয়দপুরে বন্যা কবলিত এক হাজার পরিবারের মাঝে ত্রাণ বিতরণ করা হয়েছে। সৈয়দপুর পৌর পরিষদ শহরের বিভিন্ন আশ্রয়কেন্দ্রে অবস্থাররত এবং বন্যায় ক্ষতিগ্রস্ত ওইসব পরিবারের মাঝে ত্রাণ বিতরণ করে।

পৌরসভার ৪, ৫, ৬, ৮, ১০, ১৩ ও ১৫নং ওয়ার্ডে বন্যায় ক্ষতিগ্রস্ত মানুষ এবং বিভিন্ন আশ্রয়কেন্দ্রে প্রত্যেক পরিবারের মাঝে ত্রাণ হিসেবে পাঁচ কেজি চাল, আধা লিটার সয়াবিন তেল, আধা কেজি লবণ, কাপড়, সাবান দেওয়া হয়েছে। এছাড়া শহর রক্ষা বাঁধে গোসল করতে গিয়ে নিহত দুই কিশোর রতন ও আরিফের পরিবারকে ১০ হাজার টাকা করে দেওয়া হয়।

সৈয়দপুর পৌরসভার মেয়র অধ্যক্ষ মো. আমজাদ হোসেন সরকার, প্যানেল মেয়র, পৌর পরিষদের কাউন্সিলর ও পৌরসভার কর্মকর্তা-কর্মচারীরা ত্রাণ বিতরণের সময় উপস্থিত ছিলেন।

বাংলাদেশ সময়: ১০০৬ ঘণ্টা, আগস্ট ১৭, ২০১৭
আইএ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
welcome-ad