ঢাকা, বৃহস্পতিবার, ১২ বৈশাখ ১৪৩১, ২৫ এপ্রিল ২০২৪, ১৫ শাওয়াল ১৪৪৫

জাতীয়

ইউএনও’র পিঠের চামড়া তুলে নেওয়ার হুমকি!

উপজেলা করসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ০১৪০ ঘণ্টা, আগস্ট ১৭, ২০১৭
ইউএনও’র পিঠের চামড়া তুলে নেওয়ার হুমকি!

পার্বতীপুর (দিনাজপুর): দিনাজপুরের পার্বতীপুর উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) তরফদার মাহমুদুর রহমানের পিঠের চামড়া তুলে নেওয়ার হুমকি দেয়ার অভিযোগ উঠেছে স্থানীয় আওয়ামী লীগ নেতার বিরুদ্ধে।

পার্বতীপুর উপজেলা আওয়ামী লীগের তথ্য ও প্রযুক্তি বিষয়ক সম্পাদক যুবলীগের সাবেক সভাপতি এবং দিনাজপুর জেলা পরিষদের প্যানেল চেয়ারম্যান শফিকুর রায় ওরফে নেতা এ হুমকি দিয়েছেন বলে জানা গেছে।

এ ঘটনায় বুধবার (১৬ আগস্ট) দিনগত রাতে ইউএনও তরফদার মাহমুদুর রহমান পার্বতীপুর মডেল থানায় একটি সাধারণ ডায়েরি করেছেন (জিডি নম্বর ৬৮৬)।

প্রত্যক্ষদর্শী সূত্রে জানা গেছে, শফিকুর রায় নেতা বুধবার (১৬ আগস্ট) বিকেল সাড়ে ৫টার দিকে পার্বতীপুর উপজেলা পরিষদে ইউএনও’র কক্ষে গিয়ে মোবাইল কল ধরা নিয়ে তর্কে লিপ্ত হন। এসময় নেতা মারমুখী হয়ে ইউএনওকে অকথ্য ভাষায় গালিগালাজ করেন।

একপর্যায়ে ওই আওয়ামী লীগ নেতা ইউএনও’র পিঠের চামড়া তুলে নেওয়ার হুমকি দেন বলে অভিযোগ পাওয়া গেছে। এ অবস্থায় ইউএনও পুলিশকে জানালে পার্বতীপুর মডেল থানা পুলিশ এসে পরিস্থিতি নিয়ন্ত্রণ করেন।

উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) তরফদার মাহমুদুর রহমান বিষয়টি নিশ্চিত করে বাংলানিউজকে জানান, ঘটনার বিষয়ে রাতে থানায় একটি জিডি (সাধারণ ডায়েরি) করা হয়েছে। এছাড়া বৃহস্পতিবার (১৭ আগস্ট) বিষয়টি লিখিতভাবে প্রশাসনের উচ্চ পর্যায়ে জানানো হবে বলেও জানান ওই কর্মকর্তা।

উপজেলা আওয়ামী লীগ নেতা শফিকুর রায় হুমকির বিষয়টি স্বীকার করে বাংলানিউজকে বলেন, আমি ওনাকে বলতে গেছি সাতদিন ধরে দিনে ২/৩ বার করে ফোন দিচ্ছি ধরছেন না কেন? প্রতি উত্তরে ইউএনও বলেন আপনার ফোন ধরতে হবে কেন, আমি কি আপনার চাকরি করি, আপনার ফোন আমি ধরবো না। আপনি ফোনে একদিন আমার সাথে দুর্ব্যবহার করেছেন।

এ বিষয়ে তিনি বলেন, গত জুন মাসের দ্বিতীয়ার্ধে কয়েকটি প্রকল্পের নামে প্রায় ২ কোটি ৩৮ লাখ টাকার বিশেষ বরাদ্দ আসে। ওই টাকায় কোনো কাজ না করেই তা লুটপাট করা হয়। এ নিয়ে এর আগে একদিন ইউএনও’র সাথে আমার ফোনে কথা কাটাকাটি হয়।

বাংলা‌দেশ সময়: ০৭৩৩ ঘণ্টা, আগস্ট ১৭, ২০১৭
এসআইজে/আরএ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।