ঢাকা, শুক্রবার, ১৩ বৈশাখ ১৪৩১, ২৬ এপ্রিল ২০২৪, ১৬ শাওয়াল ১৪৪৫

জাতীয়

বঙ্গবন্ধুর খুনিদের স্থাবর সম্পদ বাজেয়াপ্ত হচ্ছে

| বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৪২৯ ঘণ্টা, আগস্ট ১৬, ২০১৭
বঙ্গবন্ধুর খুনিদের স্থাবর সম্পদ বাজেয়াপ্ত হচ্ছে ছবি: বাংলানিউজটোয়েন্টিফোর.কম

আশুলিয়া (সাভার): স্বরাষ্ট্রমন্ত্রী মো. আসাদুজ্জামান খান কামাল বলেছেন, বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের খুনিদের স্থাবর সম্পদ বাজেয়াপ্ত হচ্ছে।

বুধবার (১৬ আগস্ট) সন্ধ্যা সাড়ে ৬টার দিকে আশুলিয়ার ডেণ্ডাবর সরকারি প্রাথমিক বিদ্যালয় মাঠ প্রাঙ্গণে সাভার উপজেলা আওয়ামী লীগ আয়োজিত আলোচনা সভায় সাংবাদিকদের এক প্রশ্নের জবাবে এ কথা বলেন তিনি।

স্বরাষ্ট্রমন্ত্রী বলেন, যদি সরকার পরিবর্তনও হয় তবুও প্রচলিত আইনে বঙ্গবন্ধুকে হত্যার বিচার করা হবে।

যারা বিদেশে পালিয়ে বেড়াচ্ছেন তাদের বিচারও করা হবে। তাছাড়া পালিয়ে থাকা খুনিদের অবস্থান শনাক্ত করা গেছে। তাদের স্থাবর সম্পদ বাজেয়াপ্ত ও অস্থাবর সম্পদের খোঁজ খবর নেয়া হচ্ছে।

সাভার উপজেলা আওয়ামী লীগের সভাপতি হাসিনা দৌলার সভাপতিত্বে সভা পরিচালনা করেন উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক মোহাম্মদ আলী হায়দার।

এসময় আরও উপস্থিত ছিলেন- আওয়ামী লীগের সাংগঠিক সম্পাদক ব্যারিস্টার মহিবুল হাসার চৌধুরী নওফেল, ঢাকা জেলা আওয়ামী লীগের সভাপতি বেনজির আহাম্মেদ, সহ-সভাপতি ও ঢাকা-১৯ আসনের সংসদ সদস্য ডা. এনামুর রহমানসহ স্থানীয় আওয়ামী লীগ ও অঙ্গ সংগঠনের নেতাকর্মীরা।

বাংলাদেশ সময়: ২০২৮ ঘণ্টা, আগস্ট ১৬, ২০১৭
টিএ/আরবি/

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।