ঢাকা, শুক্রবার, ৬ বৈশাখ ১৪৩১, ১৯ এপ্রিল ২০২৪, ০৯ শাওয়াল ১৪৪৫

জাতীয়

খুলনায় দুই ক্যাবল অপারেটরকে জরিমানা

সিনিয়র করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১২৪১ ঘণ্টা, আগস্ট ১৬, ২০১৭
খুলনায় দুই ক্যাবল অপারেটরকে জরিমানা

খুলনা: খুলনায় দুই ক্যাবল অপারেটরকে ১ লাখ ২০ হাজার টাকা জরিমানা করেছে ভ্রাম্যমাণ আদালত। অবৈধভাবে পে-চ্যানেলের ডাউন লিংক পরিবেশন করায় অপরাধে তাদের এ জরিমানা করা হয়।

বুধবার (১৬ আগস্ট) দুপুর ১টা থেকে বিকাল ৫টা পর্যন্ত এই অভিযান চলে। এ সময় ডাউন লিংক নামানোর কাজে ব্যবহৃত সেটআপ বক্স, রিসিভার ও মডিউলেটর জব্দ করা হয়।

খুলনা জেলা প্রশাসনের নির্বাহী ম্যাজিস্ট্রেট আবদুল আউয়াল জানান, খুলনা সিটি কর্পোরেশনের সাবেক কাউন্সিলর শেখ মফিজুর রহমানের রায়েরমহল উত্তরপাড়ার বাসভবনে অভিযান চালানো হয়। এম এম কমিউনিকেশনের লাইসেন্স ব্যবহার করে সেখানে ২৬টি পে চ্যানেল অবৈধভাবে চালানো হচ্ছিলো। এ সময় সেখান থেকে ৫২টি রিসিভার ও মডিউলেট, দুটি এলএনডি এবং একটি ছোট ডিশ এন্টেনা জব্দ করা হয়। অবৈধভাবে পে-চ্যানেল চালানোর অপরাধে তাকে ১ লাখ টাকা জরিমানা করা হয়।

তিনি জানান, পরে সিমেট্রি রোডের মুড়িপট্টি গলির নূর মোহম্মদ নবাবের পরিচালিত এন ক্যাবলে অভিযান চালানো হয়। সেখানে ২৯টি পে-চ্যানেল অবৈধভাবে দেখানো হচ্ছিলো। সেখান ৩০টি রিসিভার, ২৯টি মডিউলেটর জব্দ করা হয় এবং ২০ হাজার টাকা জরিমানা করা হয়।

অভিযানের সময় বিটিভির লাইসেন্স পরিদর্শক শেখ আলী আহম্মেদ, র‌্যাবের ডিএডি মো. নুরুজ্জামানসহ আইনশৃংখলা বাহিনীর সদস্যরা উপস্থিত ছিলেন।

বাংলাদেশ সময়: ১৮৩৪ ঘণ্টা,  আগস্ট ১৬, ২০১৭
এমআরএম/আরআই

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।