ঢাকা, মঙ্গলবার, ১০ বৈশাখ ১৪৩১, ২৩ এপ্রিল ২০২৪, ১৩ শাওয়াল ১৪৪৫

জাতীয়

রাজশাহীতে গরুবাহী নসিমন খাদে পড়ে নিহত ১, আহত ১০

সিনিয়র করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১১৪১ ঘণ্টা, আগস্ট ১৬, ২০১৭
রাজশাহীতে গরুবাহী নসিমন খাদে পড়ে নিহত ১, আহত ১০

রাজশাহী: রাজশাহীর আমচত্ত্বরে গরুবাহী একটি নসিমন খাদে পড়ে আব্দুল মান্নান (৪০) নামে এক গরু ব্যবসায়ী নিহত হয়েছেন। এই ঘটনায় আরো ১০ জন আহত হয়েছেন।

বুধবার (১৬ আগস্ট) দুপুরে এ দুর্ঘটনা ঘটে। নিহত আব্দুল মান্নান দুর্গাপুর উপজেলার বাদইল গ্রামের বাসিন্দা।

আহতদের মধ্যে পাঁচজনের নাম-পরিচয় জানা গেছে। তারা হলেন- রাজশাহীর দুর্গাপুর গণকৈড় গ্রামের সামসুল মণ্ডলের ছেলে সাজ্জাদ (২০), একই গ্রামের আজিজ সরদারের ছেলে আব্দুল করিম (৪৫), হাসেন আলীর ছেলে সাজেদুর রহমান (২৭), মঙ্গলপুর গ্রামের আব্দুল খালেক (৪২), বড়ইল গ্রামের দুলাল হোসেন (৩৩)।

আহতদের রাজশাহী মেডিকেল কলেজ (রামেক) হাসপাতাল ও ইসলামী ব্যাংক মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে।

রাজশাহীর শাহ মখদুম থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) জিল্লুর রহমান বাংলানিউজকে জানান, নসিমনে করে গরু নিয়ে রাজশাহী সিটি হাটে বিক্রির জন্য আসছিলো তারা। দুপুরে আমচত্ত্বরে আসার পর হাইওয়ে সড়কে হঠাৎ করে নসিমনের সামনের চাকা খুলে যায়। এ সময় নসিমনটি গরু ও যাত্রীসহ রাস্তার পাশে খাদে পড়ে যায়। এতে নসিমনে থাকা ১১ জন গরু ব্যবসায়ী আহত হন।

পরে স্থানীয়রা তাদের উদ্ধার করে নওদাপাড়া ইসলামী ব্যাংক মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করেন। এদের মধ্যে পাঁচজনের অবস্থা আশঙ্কাজনক হওয়ায় তাদের রামেক হাসপাতালে পাঠানো হয়। এ সময় জরুরি বিভাগের চিকিৎসক আব্দুল মান্নানকে মৃত্যু ঘোষণা করেন।

এই ব্যাপারে থানায় একটি অপমৃত্যুর (ইউডি) মামলা হবে বলেও জানান ওসি জিল্লুর রহমান।

বাংলাদেশ সময়: ১৭৪০ ঘণ্টা, আগস্ট ১৬, ২০১৭
এসএস/জিপি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।