ঢাকা, শনিবার, ৬ বৈশাখ ১৪৩১, ২০ এপ্রিল ২০২৪, ১০ শাওয়াল ১৪৪৫

জাতীয়

ফুলবাড়ীতে দু’পক্ষের সংঘর্ষে নারীসহ আহত ৬

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১১০১ ঘণ্টা, আগস্ট ১৬, ২০১৭
ফুলবাড়ীতে দু’পক্ষের সংঘর্ষে নারীসহ আহত ৬

কুড়িগ্রাম: কুড়িগ্রামের ফুলবাড়ী উপজেলায় জমি সংক্রান্ত বিরোধকে কেন্দ্র করে দু’পক্ষের সংঘর্ষে নারীসহ উভয়পক্ষের ছয়জন আহত হয়েছেন।

বুধবার (১৬ আগস্ট) সকালে উপজেলায় কাশিপুর ইউনিয়নের আজোয়াটারী গ্রামে এ সংঘর্ষের ঘটনা ঘটে।  
আহতরা হলেন- একই পরিবারের মজিবর রহমান (৪৫), স্ত্রী হাসনা বেগম (৪০), ছেলে হারুন (২৮), ছেলের বউ লিপি বেগম (২৫) ও অপর গ্রুপের আব্দুল জলিল (৬৫) ও তার ভাই আব্দুল লতিফ (৫০)।

 

স্থানীয়রা বাংলানিউজকে জানান, চল্লিশ শতক জমি নিয়ে ওই গ্রামের মজিবর রহমানের সঙ্গে একই গ্রামের আব্দুল জলিলের দীর্ঘদিনের বিরোধ ছিলো। বিরোধকে কেন্দ্র করে কিছুদিন আগে মজিবর রহমান ওই জমিতে আমন ধান রোপণ করে। জানতে পেরে বুধবার আব্দুল জলিল তার লোকজন নিয়ে ওই জমির দখল নিতে আসলে দু’পক্ষের সংঘর্ষে নারীসহ উভয়পক্ষের ছয়জন আহত হয়।  স্থানীয়রা আহতদের উদ্ধার করে ফুলবাড়ী উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করে। এদের মধ্যে গুরুত্ব আহত আব্দুল জলিল ও আব্দুল লতিফ রংপুর মেডিকেল কলেজ (রমেক) হাসপাতালে চিকিৎসাধীন।

ফুলবাড়ী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) খন্দকার ফুয়াদ রুহানী বাংলানিউজকে বলেন, জমিজমা সংক্রান্ত বিরোধে এ সংঘর্ষের ঘটনা ঘটেছে। এ ঘটনায় দু’পক্ষকে আদালতে মামলা করার পরামর্শ দেয়া হয়েছে।

বাংলাদেশ সময়: ১৭০০ ঘণ্টা, আগস্ট ১৬, ২০১৭
এসআরএস

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।