ঢাকা, বৃহস্পতিবার, ১২ বৈশাখ ১৪৩১, ২৫ এপ্রিল ২০২৪, ১৫ শাওয়াল ১৪৪৫

জাতীয়

নিখোঁজের ২ দিন পর সুগন্ধা থেকে কলেজছাত্রের মরদেহ উদ্ধার

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১০৩৬ ঘণ্টা, আগস্ট ১৬, ২০১৭
নিখোঁজের ২ দিন পর সুগন্ধা থেকে কলেজছাত্রের মরদেহ উদ্ধার

ঝালকাঠি: নিখোঁজের দুইদিন পর ঝালকাঠির নলছিটি উপজেলার সুগন্ধা নদী থেকে বরিশালের এক কলেজছাত্রের মৃতদেহ উদ্ধার করেছে পুলিশ। বুধবার (১৬ আগস্ট) দুপুরে মৃতদেহ নলছিটি লঞ্চঘাট সংলগ্ন নদী থেকে উদ্ধার করা হয়। নিহতের নাম- মৃত মো. সাজেদুল ইসলাম শাহারিয়ার (১৮)। 

অমৃত লাল দে কলেজের ব্যবসায় শিক্ষা বিভাগের দ্বাদশ শ্রেণির ছাত্র শাহরিয়ার বরিশাল শহরের দক্ষিণ আলেকান্দার মেডিকেল কলেজ লেনের বাসিন্দা মো. নজরুল ইসলামের ছেলে। নজরুল ইসলাম নৌবাহিনীতে কর্মরত রয়েছেন।

এর আগে ১৪ আগস্ট সকালে প্রাইভেট পড়তে গিয়ে আর বাসায় ফেরেননি সাজেদুল।  

বিষয়টি নিশ্চিত করে নলছিটি থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) এ কে এম সুলতান মাহমুদ বাংলানিউজকে জানান, বুধবার সকাল ১০টার দিকে নলছিটি লঞ্চঘাট এলাকার সুগন্ধা নদীতে ওই যুবকের মরদেহ ভাসতে দেখে স্থানীয়রা পুলিশকে খবর দেয়। ঘটনাস্থল থেকে মরদেহ উদ্ধার করা হয়।  

পরবর্তীতে শাহরিয়ারের স্বজনরা তার মরদেহ শনাক্ত করেন। মরদেহের সুরতহাল প্রতিবেদন শেষে ময়নাতদন্তের জন্য মর্গে পাঠানো হয়েছে বলে জানান তিনি।  

ওসি সুলতান মাহমুদ বলেন, ময়নাতদন্ত শেষে মরদেহ নিহতের পরিবারের সদস্যদের কাছে হস্তান্তর করা 

এদিকে নলছিটি থানার উপ-পরিদর্শক (এসআই) ফজলু মিয়া জানান, ছেলে নিখোঁজ হওয়ার পর সম্ভাব্য সকল জায়গায় খোঁজাখুঁজি করেও না পেয়ে গত ১৪ আগস্ট বরিশাল কোতয়ালি থানায় একটি সাধারণ ডায়েরি (জিডি) করেন বাবা নজরুল ইসলাম।  

তবে এ ঘটনায় মামলার বিষয়ে এখনও কিছু জানা যায়নি বলে জানিয়েছেন নলছিটি থানার ওসি।  

বাংলাদেশ সময়: ১৬২৯ ঘণ্টা, আগস্ট ১৬, ২০১৭
এমএস/এমএ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।