ঢাকা, বৃহস্পতিবার, ১২ বৈশাখ ১৪৩১, ২৫ এপ্রিল ২০২৪, ১৫ শাওয়াল ১৪৪৫

জাতীয়

বাল্যবিয়ে করতে গিয়ে বর শ্রীঘরে

| বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ০৯৪৯ ঘণ্টা, আগস্ট ১৬, ২০১৭
বাল্যবিয়ে করতে গিয়ে বর শ্রীঘরে

রাজবাড়ী: রাজবাড়ীর বালিয়াকান্দি উপজেলায় বাল্যবিয়ে করতে গিয়ে পুলিশের হাতে আটক হয়েছেন জাহাঙ্গীর হোসেন পাটোয়ারী (২৬) নামে এক যুবক। পরে ভ্রাম্যমাণ আদালতের মাধ্যমে তাকে দু’মাসের কারাদণ্ডাদেশ দেওয়া হয়েছে।

বুধবার (১৬ আগস্ট) সকাল ১০টর দিকে ভ্রাম্যমাণ আদালতের বিচারক উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) এইচএম রকিব হায়দার এ দণ্ডাদেশ দেন।

জাহাঙ্গীর বালিয়াকান্দি উপজেলার দক্ষিণ বালিয়াকান্দি গ্রামের আব্দুল লতিফ পাটোয়ারীর ছেলে।

বালিয়াকান্দি থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) হাসিনা বেগম বাংলানিউজকে জানান, মেয়েটি ২০১৭ সালে এসএসসি পরীক্ষা দিয়ে অকৃতকার্য হয়। তার বাড়ি বালিয়াকান্দি উপজেলার পূর্ব মৌকুড়ি গ্রামে। পরিবারের লোকজন গোপনে উপজেলার ইলিশকোল গ্রামে মেয়েটির ফুফা আলম মল্লিকের বাড়িতে নিয়ে জাহাঙ্গীরের সঙ্গে তার বিয়ের আয়োজন করেন। মঙ্গলবার (১৫ আগস্ট) রাতে বিয়ের প্রস্তুতিকালে গোপন সংবাদের ভিত্তিতে ওই বাড়িতে গিয়ে বিয়েটি পণ্ড করে বর জাহাঙ্গীরকে আটক করা হয়।

পরে বুধবার সকালে জাহাঙ্গীরকে ভ্রাম্যমাণ আদালতে হাজির করা হয়। এসময় তিনি দোষ স্বীকার করায় বিচারক তাকে দু’মাসের কারাদণ্ডাদেশ দেন।

বাংলাদেশ সময়: ১৫৪৮ ঘণ্টা, আগস্ট ১৬, ২০১৭
আরবি/

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।