ঢাকা, মঙ্গলবার, ১০ বৈশাখ ১৪৩১, ২৩ এপ্রিল ২০২৪, ১৩ শাওয়াল ১৪৪৫

জাতীয়

দিনাজপুরে বন্যায় মৃতের সংখ্যা বেড়ে ২৭

| বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২১৫২ ঘণ্টা, আগস্ট ১৫, ২০১৭
দিনাজপুরে বন্যায় মৃতের সংখ্যা বেড়ে ২৭ দিনাজপুরের বন্য পরিস্থিতি- ছবি: বাংলানিউজ

দিনাজপুর : দিনাজপুরের বিরল উপজেলার বিভিন্ন স্থানে বন্যার পানিতে ডুবে নিখোঁজ  ৩ জনের মরদেহ উদ্ধার হয়েছে। এনিয়ে জেলায় চলতি বন্যায় মৃতের সংখ্যা বেড়ে দাঁড়ালো ২৭ জনে। 

মঙ্গলবার (১৫ আগষ্ট) দুপুর থেকে রাত পর্যন্ত তাদের মরদেহ উদ্ধার করা হয়।

বন্যার পানিতে ডুবে মৃতরা হলেন- গড়বাড়ী গ্রামের মুলিয়া মুরমু (৬৭), রাণীপুকুর ইউপির ছোট চৌপুকুরিয়া গ্রামের মোলানীয়া পাড়ার শরিফ উদ্দীনের ছেলে আব্দুস সাত্তার (৬৫) ও পলাশবাড়ী ইউপির ভুতিগাঁও গ্রামের আফছার আলীর ছেলে মফিজুর রহমান (২০)।

বিরল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আব্দুল মজিদ ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন, মৃতরা সবাই পানিতে ডুবে মারা গেছেন। এদের মধ্যে সোমবার পানিতে ডুবে নিখোঁজ মুলিয়া মুরমুরের মরদেহ আজ মঙ্গলবার উদ্ধার হয়। এছাড়া আব্দুস সাত্তার ও মফিজুর রহমান আজ বন্যার পানির স্রোতে তলিয়ে গিয়ে মারা যান।  

উল্লেখ গত তিনদিনের বন্যায় দিনাজপুরে ২৭ জনেক মৃত্যু ও দুইজন এখনও নিখোঁজ রয়েছে। নিখোঁজদের সন্ধানে রংপুর থেকে আসা ফায়ার সার্ভিসের একটি ডুবুরি দল কাজ করছে। শেষ খবর পাওয়া মঙ্গলবার (১৫ আগষ্ট) দিবাগত রাত সাড়ে ১২টা পর্যন্ত নিখোঁজদের সন্ধান পায়নি উদ্ধারকর্মীরা।  

বাংলাদেশ সময়: ০৩৪৬ ঘণ্টা, আগষ্ট ১৬, ২০১৭
বিএস  
 

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।