ঢাকা, শনিবার, ৬ বৈশাখ ১৪৩১, ২০ এপ্রিল ২০২৪, ১০ শাওয়াল ১৪৪৫

জাতীয়

বরিশালে পুলিশ সদস্যকে মারধরের ঘটনায় ৩ কলেজ ছাত্র আটক

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২১৩০ ঘণ্টা, আগস্ট ১৫, ২০১৭

বরিশাল: বরিশাল মেট্রোপলিটন পুলিশ ট্রাফিক বিভাগের এটিএসআই আ. মতিনকে মারধরের ঘটনায় তিন কলেজ ছাত্রকে আটক করেছে পুলিশ। 

মঙ্গলবার (১৫ আগস্ট)  সন্ধ্যায় এ মারধরের ঘটনা ঘটে। ঘটনাস্থল থেকে ৩ কলেজ ছাত্রকে আটক করা হয়।

তারা নিজেদের ছাত্রলীগ কর্মী দাবি করেছেন।

আহত পুলিশ সদস্য মতিনকে পুলিশ হাসপাতালে ভর্তি করা হয়েছে।

আটক ছাত্ররা হলেন-  নগরের কাটপট্রি এলাকার খলিলুর রহমানের ছেলে ও সিটি কলেজের দ্বাদশ শ্রেণির ছাত্র মারফিনুল ইসলাম মারুফ, কাউনিয়া জানুকিসিংহ রোডের রফিকুল ইসলামের ছেলে ও অমৃতলাল দে মহাবিদ্যালয়ের দ্বাদশ শ্রেণির ছাত্র রেদোয়ানুল ইসলাম রিফাত এবং লাকুটিয়া সড়কের আমজাদ হোসেনের ছেলে ও অমৃতলাল দে মহাবিদ্যালয়ের দ্বাদশ শ্রেণির ছাত্র আমির হোসেন খান।  

কোতয়ালি মডেল থানার সিনিয়র সহকারী কমিশনার ফরহাদ সরদার জানান, ১০নং ওয়ার্ডের কেন্দ্রীয় ঈদগাহ ময়দানের সামনে এটিএসআই মতিনের মোটরসাইকেলের সঙ্গে আটক ৩ জনকে বহনকারী মোটরসাইকেলের সংঘর্ষ হয়।  

এসময় ওই পুলিশ সদস্যকে  আটক যুবকরা মারধর করে জখম করে। পরে থানা পুলিশ ঘটনাস্থল গিয়ে তিন যুবককে আটক করে থানায় নিয়ে যায়।  

তিনি বলেন, পুলিশ জনগণের বন্ধু, কিন্তু পুলিশের ওপর হামলার এ ঘটনা দুঃখজনক। আটককৃতদের বিরুদ্ধে আইনগত ব্যবস্থা নেওয়া হচ্ছে।

এদিকে আটকরা জানায়, এটিএসআই মতিন মোটরসাইকেল যোগে বিপরীত দিক থেকে আসার সময় তাদের মোটর সাইকেলটিকে আঘাত করেন। এতে তারা দুর্ঘটনা কবলিত হয়। এ বিষয়ে কথাকাটাকাটির এক পর্যায়ে ধাক্কাধাক্কি হয়েছে।  

উপ পুলিশ কমিশনার (ট্রাফিক) উত্তম কুমার পাল বলেন, তাদের ট্রাফিক পুলিশের সহকারী সার্জেন্ট আ. মতিন ঘটনার সময় মোটরসাইকেলযোগে জেলা প্রশাসকের কার্যালয়ের পেড়িয়ে বান্দ রোডে উঠতেছিলেন। এসময় বিপরীত দিক থেকে আসা তিনজন বহন করা  মোটরসাইকেলের ধাক্কায় আ.মতিন পড়ে আহত হন। এসময় তিন মোটরসাইকেল আরোহী মতিনকে মারধর করে। ট্রাফিক পুলিশের পরিচয় দিলেও ফের মারধর করে মতিনকে রক্তাক্ত জখম করে।  

বাংলাদেশ সময়: ০৩২৭ ঘণ্টা, আগষ্ট ১৫, ২০১৭
এমএস/বিএস 


 

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।