ঢাকা, শুক্রবার, ১৩ বৈশাখ ১৪৩১, ২৬ এপ্রিল ২০২৪, ১৬ শাওয়াল ১৪৪৫

জাতীয়

মিরপুরে যুবকের হাত-পা বাঁধা মরদেহ উদ্ধার

সিনিয়র করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৫৫৪ ঘণ্টা, আগস্ট ১৫, ২০১৭
মিরপুরে যুবকের হাত-পা বাঁধা মরদেহ উদ্ধার

ঢাকা: রাজধানীর মিরপুর বড়বাগ এলাকার একটি রেস্ট হাউজ থেকে গলায় গামছা পেঁচানো ও হাত-পা বাঁধা অজ্ঞাত পরিচয় (২৫) এক যুবকের মরদেহ উদ্ধার করেছে পুলিশ।

মঙ্গলবার (১৫ আগস্ট) সন্ধ্যা সাড়ে ৬টায় ওই রেস্ট হাউজের ২য় তলার ২০৩ নম্বর রুমের দরজা ভেঙে খাটের নিচ থেকে মরদেহটি উদ্ধার করা হয়।

মিরপুর মডেল থানার ওসি (তদন্ত) মিজানুর রহমান বাংলানিউজকে জানান, রেস্ট হাউজটি মিরপুর হার্ট ফাউন্ডেশনের পেছনে।

এ হাউজটি হাসপাতালের রোগীর দর্শনার্থীদের জন্য আবাসিক হিসেবে ব্যবহার করা হয়। সোমবার (১৪ আগস্ট) ২০৩ নম্বর রুমটি দুই যুবক ভাড়া নেন। পরে মঙ্গলবার সন্ধ্যায় রুমের ভেতরে কোনও সাড়া শব্দ না পেয়ে পুলিশে খবর দেয় কর্তৃপক্ষ। খবর পেয়ে মিরপুর মডেল থানা পুলিশ ঘটনাস্থলে গিয়ে রুমের দরজা ভেঙে খাটের নিচ থেকে মরদেহটি উদ্ধার করে।

তিনি আরও জানান, মরদেহটির গলায় গামছা পেঁচানো ও হাত-পা বাঁধা ছিল। ধারণা করা হচ্ছে, তাকে কেউ শ্বাসরোধ করে হত্যা করেছে। বিষয়টি খতিয়ে দেখা হচ্ছে। ময়নাতদন্তের জন্য মরদেহটি ঢাকা মেডিকেল কলেজ (ঢামেক) হাসপাতাল মর্গে পাঠানোর প্রক্রিয়া চলছে বলে জানান তিনি।

বাংলাদেশ সময়: ২১৫২ ঘণ্টা, আগস্ট ১৫, ২০১৭
টিএ/আরএ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।