ঢাকা, বৃহস্পতিবার, ১১ বৈশাখ ১৪৩১, ২৫ এপ্রিল ২০২৪, ১৫ শাওয়াল ১৪৪৫

জাতীয়

পাটগ্রামে বাবাকে হত্যার অভিযোগে ছেলে গ্রেফতার

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৫৪৮ ঘণ্টা, আগস্ট ১৫, ২০১৭
পাটগ্রামে বাবাকে হত্যার অভিযোগে ছেলে গ্রেফতার

লালমনিরহাট: লালমনিরহাটের পাটগ্রাম উপজেলায় বাবাকে হত্যার অভিযোগে লাভলু হোসেন (৩২) নামে এক যুবককে গ্রেফতার করেছে পুলিশ।

মঙ্গলবার (১৫ আগস্ট) বিকেলে তাকে কৌশলে থানায় ডেকে নিয়ে গ্রেফতার করে পুলিশ। লাভলু হোসেন উপজেলার বাউরা ইউনিয়নের জমগ্রাম-নাওহাটা এলাকার মৃত আমিনুর রহমানের ছেলে।

পাটগ্রাম থানার ওসি (তদন্ত) ফিরোজ কবির বাংলানিউজকে জানান, প্রায় ৩ মাস আগে ওই উপজেলার বাউরা ইউনিয়নের জমগ্রাম-নাওহাটা এলাকার আমিনুর রহমান নামে এক ব্যক্তির গলায় ফাঁস দেয়া মরদেহ উদ্ধার করে মর্গে পাঠায় পুলিশ। এ ঘটনায় থানায় অপমৃত্যু মামলা দায়ের করে পুলিশ।

ওই সময় অনেকেই দাবি করেন, আমিনুর রহমান আত্মহত্যা করেনি, তাকে পরিকল্পিত ভাবে হত্যা করা হয়েছে। অনেকেই এ হত্যাকাণ্ডের জন্য তার ছেলে লাভুল হোসেনকেই দায়ী করেন।
৩ মাস পর ময়নাতদন্তে আমিনুর রহমানকে শ্বাসরোধ করে হত্যার আলমত মেলে এবং তদন্তে লাভলুর সংশ্লিষ্টতার আলামত পাওয়া যায়। ফলে মঙ্গলবার বিকেলে নিহতের ছোট ছেলে লাভলু হোসেনকে কৌশল অবলম্বন করে থানায় ডেকে গ্রেফতার করা হয়। এ ঘটনায় একটি হত্যা মামলা দায়েরের প্রস্তুতি চলছে বলেও জানান ওসি (তদন্ত) ফিরোজ কবির।

বাংলাদেশ সময়: ২১৪৬ ঘণ্টা, ১৫ আগস্ট, ২০১৭
আরএ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।