ঢাকা, বৃহস্পতিবার, ১২ বৈশাখ ১৪৩১, ২৫ এপ্রিল ২০২৪, ১৫ শাওয়াল ১৪৪৫

জাতীয়

স্বাধীনতাবিরোধী চক্র এখনো সক্রিয়

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৫০৩ ঘণ্টা, আগস্ট ১৫, ২০১৭
স্বাধীনতাবিরোধী চক্র এখনো সক্রিয়

চাঁদপুর: বাংলাদেশ আওয়ামী লীগের যুগ্ম সম্পাদক ডা. দীপু মনি এমপি বলেছেন, স্বাধীনতা সংগ্রামে যারা দেশের বিরোধীতা করেছিলো, সেই স্বাধীনতাবিরোধী চক্র এখনো সক্রিয়, তাদের বিষয়ে আমাদের সর্তক থাকতে হবে।

মঙ্গলবার (১৫ আগস্ট) দুপুরে চাঁদপুর জেলা শিল্পকলা একাডেমি মিলনায়তনে জেলা প্রশাসন আয়োজিত জাতীয় শোক দিবসের আলোচনা সভায় প্রধান অতিথির বক্তব্যে তিনি এ কথা বলেন।

তিনি আরো বলেন, বঙ্গবন্ধুকে হত্যার পর দেশ নেতৃত্ব শূন্য হয়ে পড়েছিলো।

দেশের সেই দুর্দশা ও দুরাবস্থা থেকে এগিয়ে নিয়ে যাওয়ার জন্য তারই মেয়ে প্রধানমন্ত্রী শেখ হাসিনা দেশের হাল ধরেছেন। তার নেতৃত্বে বাংলাদেশ এখন বিশ্ব দরবারে রোল মডেল হয়ে পরিচিতি লাভ করেছে।

তিনি বলেন, যারা এদেশের স্বাধীনতাকে বিশ্বাস করে না, দেশের উন্নতি ও অগ্রগতি চায় না, তাদের আবার ক্ষমতায় আনলে দেশ আবারো পিছিয়ে যাবে।

এসময় বঙ্গবন্ধুর স্বপ্নের সোনার বাংলা গড়তে তিনি সবাইকে ঐক্যবদ্ধ হয়ে কাজ করার আহ্বান জানান।

সভায় সভাপতিত্ব করেন জেলা প্রশাসক মো. আব্দুস সুবর মণ্ডল। বিশেষ অতিথির বক্তব্য রাখেন পুলিশ সুপার শামসুন্নাহার, জেলা আওয়ামী লীগ সভাপতি নাছির উদ্দিন আহমেদ, সাধারণ সম্পাদক আবু নঈম পাটওয়ারী দুলাল, নৌ-পুলিশের এসপি সুব্রত কুমার হালদার।

এ সময় চাঁদপুর প্রেসক্লাব সভাপতি শরীফ চৌধুরীসহ আওয়ামী লীগ নেতাকর্মী ও সরকারি বিভিন্ন দপ্তরের কর্মকর্তারা উপস্থিত ছিলেন।

আলোচনার আগে শহরের শপথ চত্বর থেকে একটি শোক র‌্যালি শহর প্রদক্ষিণ শেষে জেলা শিল্পকলা একাডেমি মিলনায়তনে এসে শেষ হয়।

বাংলাদেশ সময়: ২১০০ ঘণ্টা, ১৫ আগস্ট, ২০১৭
আরএ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
welcome-ad