ঢাকা, বৃহস্পতিবার, ৫ বৈশাখ ১৪৩১, ১৮ এপ্রিল ২০২৪, ০৮ শাওয়াল ১৪৪৫

জাতীয়

শোককে শক্তিতে পরিণত করার আহ্বান আইভীর

| বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১২৫১ ঘণ্টা, আগস্ট ১৫, ২০১৭
শোককে শক্তিতে পরিণত করার আহ্বান আইভীর

নারায়ণগঞ্জ: ১৫ আগস্ট জাতীয় শোক দিবস উপলক্ষে শোককে শক্তিতে পরিণত করে বাংলাদেশকে এগিয়ে নিয়ে যাওয়ার আহ্বান জানিয়েছেন নারায়ণগঞ্জ সিটি করপোরেশনের মেয়র ডা. সেলিনা হায়াৎ আইভী।

একই সঙ্গে বঙ্গবন্ধু সম্পর্কে জানার জন্য তিনি বই পড়ার আহ্বান জানান শিশু ও অভিভাবকদের প্রতি।

মঙ্গলবার (১৫ আগস্ট) দুপুরে নারায়ণগঞ্জ সিটি করপোরেশনের নগর ভবন প্রাঙ্গণে জাতীয় শোক দিবস উপলক্ষ্যে আলোচনা সভায় প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন।

১৫ আগস্ট জাতীয় শোক দিবস ও হাজার বছরের শ্রেষ্ঠ বাঙালি জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ৪২তম শাহাদাত বার্ষিকী উপলক্ষে উপস্থিত বক্তৃতা ও চিত্রাঙ্কন প্রতিযোগিতা উপলক্ষে ওই আলোচনা সভার আয়োজন করে নারায়ণগঞ্জ সিটি করপোরেশন। এ সময় তিনি সিটি করপোরেশনের অর্থায়নে স্কুলে স্কুলে বঙ্গবন্ধু ও প্রধানমন্ত্রী শেখ হাসিনার সম্পৃক্ত বই বিনামূল্যে বিতরণ করার আশ্বাস দেন।

নারায়ণগঞ্জ সিটি করপোরেশনের প্রধান নির্বাহী কর্মকর্তা (সিইও) এএফএম এহতেশামুল হকের সভাপতিত্বে উপস্থিত ছিলেন নারায়ণগঞ্জ সিটি করপোরেশনের ১৮নং ওয়ার্ড কাউন্সিলর কবির হোসেন প্রমুখ।

আলোচনা সভা শেষে তিন বিভাগে প্রথম, দ্বিতীয় ও তৃতীয় স্থান প্রাপ্তদের মধ্যে পুরস্কার ও অংশগ্রহণকারী সকল শিশুদের মধ্যে বঙ্গবন্ধুকে নিয়ে লেখা বই বিতরণ করা হয়।

বাংলাদেশ সময়: ১৮৪৫ ঘণ্টা, আগস্ট ১৫, ২০১৭ 
আরআই

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।