ঢাকা, বুধবার, ১১ বৈশাখ ১৪৩১, ২৪ এপ্রিল ২০২৪, ১৪ শাওয়াল ১৪৪৫

জাতীয়

পাঁচদিন ধরে হোটেলে অবস্থান করছিলো জঙ্গি সাইফুল

সিনিয়র করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ০৬৫৮ ঘণ্টা, আগস্ট ১৫, ২০১৭
পাঁচদিন ধরে হোটেলে অবস্থান করছিলো জঙ্গি সাইফুল ওলিও ইন্টারন্যাশনাল হোটেলে নিহত জঙ্গি সাইফুলের মরদেহ/ ছবি: বাংলানিউজ

ঢাকা: কলাবাগানের ‘ওলিও ইন্টারন্যাশনাল’ হোটেলের চারতলায় জঙ্গি আস্তানায় নিহত জঙ্গি সাইফুল ইসলাম নাশকতার উদ্দেশ্যে গত পাঁচদিন যাবত হোটেলটিতে অবস্থান করছিলেন বলে জানিয়েছে গোয়েন্দা সূত্র।

জাতীয় শোক দিবসের অনুষ্ঠানে আত্মঘাতী বোমা হামলা পরিচালনার উদ্দেশ্যেই জঙ্গি সাইফুল ওই হোটেলটিতে উঠেছিলেন বলে ঘটনাস্থলে পরিদর্শনে এসে সংবাদমাধ্যমকে জানিয়েছেন পুলিশের মহাপরিদর্শক (আইজিপি) শহীদুল হক।

মঙ্গলবার (১৫ আগস্ট) বেলা এগারোটার দিকে জঙ্গি আস্তানায় পরিচালিত অভিযান ‘অগাস্ট বাইট’ শেষ হওয়ার পর ঘটনাস্থলে এক তাৎক্ষণিক প্রেসব্রিফিংয়ে সাংবাদিকদের সঙ্গে কথা বলেন আইজিপি।


ঘটনাস্থলে পরিদর্শনে আইজিপি শহীদুল হক/ ছবি: ডিএইচ বাদলতিনি বলেন, নিহত জঙ্গির নাম সাইফুল ইসলাম। তার বাড়ি খুলনার ডুমুরিয়ায়। তার কাছ থেকে আত্মঘাতী বোমার ভেস্ট উদ্ধার করা হয়েছে। রাজধানীতে আত্মঘাতী বোমা হামলা পরিচালনার উদ্দেশ্যেই সে এই হোটেলে ওঠে।

মঙ্গলবার বেলা পৌনে দশটার দিকে ওলিও ইন্টারন্যাশনাল হোটেলের জঙ্গি আস্তানায় অপারেশন ‘অগাস্ট বাইট’ পরিচালনা করে আইনশৃঙ্খলা বাহিনী। অভিযানে আহত হন পুলিশের এক সদস্য।

বাংলাদেশ সময়: ১২৪৯ ঘণ্টা, আগস্ট ১৫, ২০১৭
এজেডএস/এসজেএ/পিএম/এমজেএফ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।