ঢাকা, শুক্রবার, ১৩ বৈশাখ ১৪৩১, ২৬ এপ্রিল ২০২৪, ১৬ শাওয়াল ১৪৪৫

জাতীয়

রাজধানীতে কলহের জেরে ব্যবসায়ীর আত্মহত্যা

সিনিয়র করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২২২৬ ঘণ্টা, আগস্ট ১৪, ২০১৭
রাজধানীতে কলহের জেরে ব্যবসায়ীর আত্মহত্যা

ঢাকা: রাজধানীর ধানমন্ডিতে পারিবারিক কলহের জের ধরে আশরাফুল হোসেন মুক্তার (৫০) নামের এক পোশাক ব্যবসায়ী গলায় ফাঁস দিয়ে আত্মহত্যা করেছেন।

সোমবার (১৪ আগস্ট) রাত সাড়ে ৯টার দিকে ধানমন্ডি ১৫/এ নম্বর রোডের ২৮৭ নম্বর বাসার ১০ তলায় নিজের কক্ষে আত্মহত্যা করেন তিনি।

স্বজনরা জানান, গলায় ফাঁস লাগানোর বিষয়টি টের পেয়ে দরজা ভেঙে অচেতন অবস্থায় তাকে উদ্ধার করে প্রথমে নিকটস্থ ইবনে সিনা হাসপাতালে নিয়ে যাওয়া হয়।

সেখান থেকে ঢাকা মেডিকেল কলেজ (ঢামেক) হাসপাতালে নিয়ে যাওয়া হলে কর্তব্যরত চিকিৎসক মুক্তারকে রাত ১১টায় মৃত ঘোষণা করেন।

মুক্তারের মেয়ে আশফিয়া জানান, সন্ধ্যার পর বাসার সবাই বাইরে গেলে রাত সাড়ে ৯টার দিকে বাসায় নিজের কক্ষে ঢুকে দরজা বন্ধ করে দেন মুক্তার। এরপর ফ্যানের সঙ্গে রশি পেচিয়ে গলায় ফাঁস দেন তিনি। খবর পেয়ে তার ছেলে-মেয়েরা বাসায় ছুটে এসে দরজা ভেঙে মুক্তারকে ঝুলন্ত অবস্থায় দেখতে পান এবং তৎক্ষণাৎ উদ্ধার করে হাসপাতালে নিয়ে যান।

আশফিয়া আরও জানান, ঢাকায় তার বাবার চারটি পোশাকের দোকান আছে। পারিবারিক কলহের জের ধরে তিনি গলায় ফাঁস দিয়ে আত্মহত্যা করেছেন বলে ধারণা করছেন স্বজনরা।

এ বিষয়ে ঢামেক পুলিশ ক্যাম্পের ইনচার্জ (এসআই) বাচ্চু মিয়া বাংলানিউজকে জানান, মুক্তারের মরদেহ মর্গে রাখা হয়েছে।

বাংলাদেশ সময়: ০৪২৪ ঘণ্টা, আগস্ট ১৫, ২০১৭ 
এজেডএস/এমএএম/এইচএ/

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।