ঢাকা, মঙ্গলবার, ১০ বৈশাখ ১৪৩১, ২৩ এপ্রিল ২০২৪, ১৩ শাওয়াল ১৪৪৫

জাতীয়

কুষ্টিয়ায় বিড়ি শ্রমিকদের কৃতজ্ঞতা ও দোয়া মাহ্ফিল

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ০৮১৬ ঘণ্টা, আগস্ট ১৪, ২০১৭
কুষ্টিয়ায় বিড়ি শ্রমিকদের কৃতজ্ঞতা ও দোয়া মাহ্ফিল কুষ্টিয়ায় বিড়ি শ্রমিকদের কৃতজ্ঞতা ও দোয়া মাহ্ফিল

কুষ্টিয়া: ২০১৭-১৮ অর্থবছরে জাতীয় বাজেটে বিড়ি শ্রমিকদের স্বার্থে কর কমানোর জন্য প্রধানমন্ত্রী শেখ হাসিনার প্রতি কৃতজ্ঞতা ও দোয়া মাহ্ফিল অনুষ্ঠিত হয়েছে।

সোমবার (১৪ আগস্ট) সকাল ১১টায় উপজেলার আকিজ বিড়ি ফ্যাক্টরি লিমিটেডের শ্রমিক ফেডারেশন ও মালিকের পক্ষ থেকে ফ্যাক্টরি প্রাঙ্গনে এ অনুষ্ঠান অনুষ্ঠিত হয়।

অনুষ্ঠানে আকিজ বিড়ি ফ্যাক্টরি লিমিটেডের ব্যবস্থাপক খোরশেদ আলমের সভাপতিত্বে প্রধান অতিথির বক্তব্য রাখেন- কুষ্টিয়া-১ (দৌলতপুর) আসনের সংসদ সদস্য রেজাউল হক চৌধুরী।

বিশেষ অতিথির বক্তব্য রাখেন- ফ্যাক্টরির সহকারী ব্যবস্থাপক সারোয়ার জাহান, কুষ্টিয়া জেলা পরিষদের সদস্য আব্দুল বাকী, আসাদুজ্জামান লোটন চৌধুরী, শেখ ফজিলাতুনেছা মুজিব মহিলা কলেজের প্রতিষ্ঠাতা ও অধ্যক্ষ আব্দুল্লাহ আল আজম বিকো, দৌলতপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) শাহ দারা খাঁন, মুথরাপুর ইউনিয়ন পরিষদের (ইউপি) চেয়ারম্যান হাসেম উদ্দিন হাসু, ফিলিপনগর ইউপি চেয়ারম্যান ফজলুল হক, পিরোজপুর ইউপি চেয়ারম্যান আবু ইউসুফ লালু, বিড়ি শ্রমিক সভাপতি বেলাল হোসেন, শ্রমিক নেতা আনোয়ারুল ইসলাম, আবুল কালাম আজাদ প্রমুখ।

অনুষ্ঠানে ১৫ আগস্ট জাতির জনক বঙ্গবন্ধু শেখ মজিবুর রহমানের মৃত্যুবার্ষিকী এবং জাতীয় শোক দিবস সম্পর্কে আলোচনা করা হয়। পরে এক দোয়া মাহ্ফিলে প্রধানমন্ত্রী শেখ হাসিনা দীর্ঘায়ু কামনা করে বিশেষ দোয়া ও মোনাজাত করা হয়।

বাংলাদেশ সময়: ১৪১৩ ঘণ্টা, আগস্ট ১৪, ২০১৭
এনটি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।