ঢাকা, শুক্রবার, ১৩ বৈশাখ ১৪৩১, ২৬ এপ্রিল ২০২৪, ১৬ শাওয়াল ১৪৪৫

জাতীয়

রাজধানীতে স্কুলছাত্রীর ঝুলন্ত মরদেহ উদ্ধার

| বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ০৭৩৪ ঘণ্টা, আগস্ট ১৪, ২০১৭
রাজধানীতে স্কুলছাত্রীর ঝুলন্ত মরদেহ উদ্ধার

ঢাকা: রাজধানীর আদাবর শেখেরটেক এলাকার একটি বাসার বাথরুম থেকে মেহেক আক্তার (১৪) নামে এক স্কুলছাত্রীর ঝুলন্ত মরদেহ উদ্ধার করেছে পুলিশ।

সোমবার (১৪ আগস্ট) সকাল সাড়ে ৭টার দিকে পুলিশ ওই স্কুলছাত্রীর মরদেহ উদ্ধার করে ময়না তদন্তের জন্য ঢাকা মেডিকেল কলেজ (ঢামেক) হাসপাতাল মর্গে পাঠায়।

মেহেকের মামা ইমদাদুল হক বাংলানিউজেক জানান, মেহেক সবুজবাগ রাজারবাগ কালীবাড়ি এলাকার মৃত ইসহাক আলীর মেয়ে।

বর্তমানে আদাবর শেখেরটেক ১/১নং রোডের ১২ নম্বরের একটি বাসায় মা ও বড় বোনের সঙ্গে ভাড়া থাকতো। তার ভাগ্নি মোহাম্মদপুর ন্যাশনাল মডেল ইনস্টিটিউট স্কুল ও কলেজেরে সপ্তম শ্রেণীর ছাত্রী।

রোববার (১৩ আগস্ট) রাত ১১টার দিকে রাতের খাবার খেয়ে ঘুমিয়ে পড়ে। ভোরে এক প্রতিবেশী বাথরুমে মেহেকের ঝুলন্ত মরদেহ দেখে চিৎকার করলে তার মা মাকসুদা বেগম এসে মেয়ের মরদেহ দেখতে পান। পরে পুলিশকে খবর দেওয়া হয়। পুলিশ এসে মরদেহটি উদ্ধার করে।

আদাবর থানার উপ-পরিদর্শক (এসআই) খুরশীদ আলম মরদেহ উদ্ধারের বিষয়টি বাংলানিউজকে জানান।

তিনি প্রাথমিকভাবে ধারণা করছেন মেয়েটি গলায় ফাঁসি দিয়ে আত্মহত্যা করেছে। কিন্তু এ কারণ জানাতে পারে নি তার স্বজনরা। তবে বিষয়টি খতিয়ে দেখা হচ্ছে বলেও জানান তিনি

বাংলাদেশ সময়: ১৩৩৪ ঘণ্টা, আগস্ট ১৪, ২০১৭
এজেডএস/এএটি/

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।