ঢাকা, শুক্রবার, ১৫ চৈত্র ১৪৩০, ২৯ মার্চ ২০২৪, ১৮ রমজান ১৪৪৫

জাতীয়

বন্যার্তদের জন্য পর্যাপ্ত খাদ্য মজুদ আছে

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ০৭০৩ ঘণ্টা, আগস্ট ১৪, ২০১৭
বন্যার্তদের জন্য পর্যাপ্ত খাদ্য মজুদ আছে নিসম্পদ মন্ত্রী আনিসুল ইসলাম মাহমুদ

নীলফামারী: পানিসম্পদ মন্ত্রী আনিসুল ইসলাম মাহমুদ বলেছেন, বন্যার্তদের জন্য পর্যাপ্ত খাদ্য মজুদ আছে। খাদ্যের কোনো সংকট হবে না। প্রধানমন্ত্রী শেখ হাসিনা বলেছেন, আপনারা দুর্গত মানুষের পাশে দাঁড়ান। প্রয়োজনে বন্যার্তদের মানবিক সাহায্যে সবাইকে এগিয়ে আসতে হবে।

সোমবার (১৪ আগস্ট) সকাল ১১টায় নীলফামারীর সৈয়দপুর উপজেলার বন্যা কবলিত এলাকা ও ভেঙে যাওয়া শহর রক্ষা বাঁধ পরিদর্শন করে উপস্থিত সাংবাদিকদের এসব কথা বলেন মন্ত্রী।  

এসময় মন্ত্রীর সঙ্গে বিরোধী দলীয় হুইপ শওকত চৌধুরী, সৈয়দপুর উপজেলা পরিষদ চেয়ারম্যান মোখছেদুল মোমিন, সৈয়দপুর পৌরসভার মেয়র আমজাদ হোসেন সরকার, নীলফামারী জেলা প্রশাসক মোহাম্মদ খালিদ রহীম, সৈয়দপুর উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) বজলুর রশীদসহ অনেকে উপস্থিত ছিলেন।

পানিসম্পদ মন্ত্রী সৈয়দপুর শহর রক্ষা বাঁধটি পরিদর্শন করে বলেন, কয়েকদিনের বর্ষণে সৈয়দপুরের জনপদের ব্যাপক ক্ষয়ক্ষতি হয়েছে। সবাইকে সচেতন থাকতে হবে। যাতে বাঁধে ইঁদুর বা কোনো মানুষ কেটে দিতে না পারে।  

এসময় তিনি পানি উন্নয়ন বোর্ডের কর্মকর্তাদের ভেঙে যাওয়া বাঁধ দ্রুত নির্মাণের নির্দেশ দেন।  

এর আগে মন্ত্রী সৈয়দপুর বিমানবন্দর থেকে সোজা বন্যা কবলিত এলাকা পরিদর্শনে যান।

বাংলাদেশ সময়: ১২৫৬ ঘণ্টা, আগস্ট ১৪, ২০১৭
এসআই

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।