ঢাকা, শনিবার, ৬ বৈশাখ ১৪৩১, ২০ এপ্রিল ২০২৪, ১০ শাওয়াল ১৪৪৫

জাতীয়

রাজধানীতে মাদ্রাসায় মারামারির ঘটনায় ছাত্র নিহত

সিনিয়র করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ০৬০৫ ঘণ্টা, আগস্ট ১৪, ২০১৭
রাজধানীতে মাদ্রাসায় মারামারির ঘটনায় ছাত্র নিহত মোফাজ্জল হোসেন

ঢাকা: রাজধানীর মোহাম্মদপুরে একটি মাদ্রাসায় ছাত্রদের মধ্যে মারামারির ঘটনায় মোফাজ্জল হোসেন (১৭) নামে এক ছাত্র নিহত হয়েছে।

সোমবার (১৪ আগস্ট) ভোরে ঢাকা মেডিকেল কলেজ (ঢামেক) হাসপাতালে চিকিৎসাধীন  অবস্থায় তার মৃত্যু হয়। মোফাজ্জল চাঁদপুর মতলব (উত্তর) উপজেলার পূর্ব পুটিয়াপার গ্রামের আবুল কাশেমের ছেলে।

রোববার (১৩ আগস্ট) দিবাগত রাত ১২টার দিকে মোহাম্মদপুর জয়েন্ট কোয়ার্টার এলাকার কাদেরিয়া তৈয়বিয়া আলিয়া কামিল মাদ্রাসায় এ মারামারির ঘটনা ঘটে। মোফাজ্জল ওই মাদ্রাসার দশম শ্রেণির ছাত্র।

মাদ্রাসার অধ্যক্ষ আব্দুল আলিম রেজভী বাংলানিউজকে জানান, রোববার দিবাগত রাতে নামাজ পড়তে ডাকা নিয়ে মাদ্রাসার নবম ও দশম শ্রেণির ছাত্রদের মধ্যে মারামারির ঘটনা ঘটে। এ সময় দশম শ্রেণির ছাত্র মোফাজ্জল গুরুতর আহত হয়। পরে তাকে উদ্ধার করে শহীদ সোহরাওয়ার্দী মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়। সেখানে চিকিৎসাধীন অবস্থায় তার পরিস্থিতির অবনতি হলে সোমবার ভোরে তাকে ঢামেকে নেয়া হলে সেখানে মোফাজ্জলের মৃত্যু হয়।

মোহাম্মদপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) জামাল উদ্দিন মীর বাংলানিউজকে বলেন, বিষয়টি খতিয়ে দেখা হচ্ছে, মামলা প্রক্রিয়াধীন।

বাংলাদেশ সময়: ১২০২ ঘণ্টা, আগস্ট ১৪, ২০১৭
এজেডএস/এসআরএস

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।